শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

বিজিবির অভিযানে স্বর্ণের বারসহ এক যুবক গ্রেফতার

সুবীর দাস স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
18.2kভিজিটর

নওগাঁর ধামইরহাটে ভারতে পাচারের সময় ছয়টি স্বর্ণের বারসহ মো. কিবরিয়া (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এই গ্রেফতারের মাধ্যমে ধামইরহাট সীমান্তে ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ প্রথম একজন চোরাকারবারিকে গ্রেফতার করল পত্নীতলা ব্যাটালিয়ন-১৪ (বিজিবি)।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ বিজিবি, পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. হামিদ উদ্দিন, পিএসসি।

গ্রেফতারকৃত এই যুবক উপজেলার চকশব্দল গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার চিহ্নিত চোরাকারবারি। তার বিরুদ্ধে থানায় মাদক পাচারের মামলা রয়েছে বলে জানা গেছে।

১৪ বিজিবি জানায়, সীমান্তবর্তী ২৬৭ নম্বর পিলার থেকে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার চকিলাম এলাকা দিয়ে ভারতে স্বর্ণ পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় ঐ যুবক মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করলে তাৎক্ষণিকভাবে তাকে ওই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ওই যুবকের শরীর তল্লাশি করে বাম পায়ের হাঁটুর নিচে অভিনব কায়দায় ২৪ ক্যারেটের ৬৯৯.৪৮ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বার এ্যংক্লেট দিয়ে ফিটিং করা অবস্থায় পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫৩ লক্ষ ১৩ হাজার ২৩১ টাকা। গ্রেফতার ওই যুবককে মামলা দায়েরের মাধ্যমে ধামইরহাট থানায় হস্তান্তরসহ আটককৃত স্বর্ণের বার গুলো নওগাঁ ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী বলেন, গ্রেফতারকৃত ওই যুবকের বিরুদ্ধে বিজিবি মামলা দায়ের করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই প্রথম ধামইরহাট সীমান্তে ভারতে পাচারের সময় ছয়টি স্বর্ণের বারসহ একজন স্বর্ণ চোরাকারবারীকে গ্রেফতার করলো পত্নীতলা ব্যাটেলিয়ান-১৪ (বিজিবি)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x