শিরোনাম:

রোটারেক্ট ক্লাব অব চিটাগং রেইনবো এর নতুন নেতৃত্বে সৌরভ ও শান্ত

মাসুদ রানাঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
29.2kভিজিটর

আন্তর্জাতিক অঙ্গনে বহুল পরিচিত সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল এর শাখা সংগঠন রোটারেক্ট ক্লাব অব চিটাগাং রেইনবো, রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২। যারা পথ শিশু ও সমাজের অধিকার বঞ্চিত মানুষের পাশে থাকার পাশাপাশি তরুণদের দক্ষতা উন্নয়নে সহযোগিতা করছে নানাভাবে।

গতকাল ২৬ শে এপ্রিল ২০২৩-২৪ রোটাবর্ষের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে রোটারেক্ট ক্লাব অব চিটাগাং রেইনবো-র বোর্ড পরিচালক ও সদস্যদের সম্মতিক্রমে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্র কাজী সৌরভ আহমেদ ও সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী রবিউল ইসলাম শান্ত।

তাদের নেতৃত্বে ক্লাব আরও বেশি গতিশীল হবে এবং নানা সামাজিক কার্যক্রমে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন রোটারেক্ট ক্লাব অব চিটাগাং রেইনবো এর আইপিপি মাহমুব এ. রাহমান, পিপি মাসুদ রানা ও অন্যান্য সদস্যরা।

সংগঠনটির নতুন প্রেসিডেন্ট কাজী সৌরভ আহমেদ জানান, “রোটারেক্ট মূলত নিজেদেরকে যোগ্যতা সম্পন্ন মানুষ হিসেবে তৈরি কারার একটি যুব সংগঠন। যেখানে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতৃত্ব দানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড অংশ নেয়া হয়। আশা করি আমাদের নতুন নেতৃত্ব সফল ভাবে রোটারেক্টের লক্ষ্য অর্জনে সক্ষম হবে।”


সংগঠনের নতুন সেক্রেটারি রবিউল ইসলাম শান্ত বলেন, “সংগঠনটিকে নতুনভাবে সাজিয়ে আরো বেশি সক্রিয় করে তোলার পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গঠনে স্মার্ট নাগরিক গড়ার যে তাগিদ তা পূরণে আমরা সবসময় সচেষ্ট থাকবো।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x