শিরোনাম:
জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোয়ালমারীতে বিজয়ী ও পরাজিত দুই গ্রুপের সমর্থকদের পৃথক মারামারি বাড়িতে হামলা

বোয়ালমারীতে সাবেক চেয়ারম্যানের বাড়িতে চোরাই গরু

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি:
  • আপডেটের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
236.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে অস্ট্রেলিয়ান জাতের দেড় লক্ষ টাকার গাভী দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীমী মোল্যার বাড়ি রয়েছে। তার দাবী তিনি ১ লাখ ৯ হাজার টাকায় ক্রয় করেছেন। তবে তার স্ত্রী চোরাই গরুর কথা স্বীকার করে বলেছেন ভেজাল পূর্ণ গরুর কারণে আমাদের গোয়ালঘরে আটকে রাখা হয়েছে। এটা আমরা ক্রয় করিনি।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত সোমবার (২০মার্চ) ভোর চারটায় দাদপুর ইউনিয়নের মোবারকদিয়া গ্রামের পাচু শেখের ছেলে আলমগীর শেখ গরুটা পিকআপে করে তার বাড়িতে আনার সময় সিদ্দিক মেম্বারের ছ’ মিলের পাশে স্থানীয় লোকজন দেখে ডাকচিৎকার দিলে অন্যান্ন লোকজন এসে তাকে গরুসহ আটক করে।

একই গ্রামের লোক হওয়াতে ধৃতকারিদের তাদের হাতে পায়ে ধরে রেহায় পান। পরে একই গ্রামের দুলু শেখের গোয়ালঘরে গরুটাকে আটকিয়ে রাখা হয়, মঙ্গলবার আলমগীরের বাড়িতে গরু নিয়ে বসলে বৃহস্পতিবার দাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গরু তার বাড়িতে নিয়ে আসে। তবে আলমগীর গা ঢাকাদিয়েছে তার খোঁজ পাওয়া যাচ্ছেনা। এ ঘটনায় স্থানীয় লোকজন ফুলে ফেপে উঠছেন। তারা বলছেন আলমগীর এর আগেও অনেলবার গরু চুরি করেছে বলে জানান। এটা তাল পেশা হয়ে দাঁড়িয়েছে।

এ নিয়ে শামীম মোল্যা বলেন, এ গরুটা আমি ১ লাখ ৯ হাজার টাকায় আলমগীরের কাছ থেকে ক্রয় করেছি। তাকে নগদ ৫০ হাজার টাকা দেয়া হয়েছে। গরুটা নাকি গর্ভবতী, বাকি টাকা গর্ভবতী নিশ্চিত হলে দেয়া হবে। গরুটা আমার কাছে আছে।

আলমগীর বর্তমান পলাতক রয়েছে তার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

জয়নগর ফাঁড়ির ইনচার্জ সুব্রত বলেন, চোরাই গরু নিশ্চিত করা হয়েছে। জানা গেছে ওই চোরাই গরটা ফরিদপুর সদর থানা এলাকার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x