শিরোনাম:

আলফাডাঙ্গায় শাহানা ফাউন্ডেশন অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

আরিফুজ্জামান চাকলাদার, ফরিদপুর প্রতিনিধি;
  • আপডেটের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
33.2kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভায় শাহানা ফাউন্ডেশন অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। গতকাল শুক্রবার (২৪ মার্চ ) ২ নং ওয়ার্ড অডিটোরিয়ামের সামনে খোলা মাঠে সকাল ১২ টার দিকে আলোচনা সভার মধ্য দিয়ে এবং প্রথম রোজায় ১০০ টি হতদরিদ্র ও অসহায় পরিবারের হাতে মুড়ি, ছোলা, আখেরগুড়,চিড়া এক কেজি ও খেজুর,ডাল হাফ কেজি করে সকলে মাঝে সম বন্টনের মাধ্যমে তুলে দেন।

সভাপতিত্ব ও সঞ্চালনায় করেন,শাহানা ফাউন্ডেশন সভাপতি মো. তাহের রহমান এবং সাধারণ সম্পাদক মো. মাশরেকুল হাসান মাসু। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য দেন,সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক একেএম আহাদুল হাসান (আহাদ), ২ নং ওয়ার্ড কাউন্সিল হারুন অর রশিদ, শাহানা ফাউন্ডেশন ডিরেক্টর ইন্জিনিয়ার মো. রাসেল, কেন্দ্রীয় কমিটি শাহানা ফাউন্ডেশন অর্থ সম্পাদক জোনায়েত হোসেন শুভ। বক্তারা বলেন, শাহানা ফাউন্ডেশন ২০২১ সালে ২১ শে অক্টোবর মাসে প্রতিষ্ঠিত করে, তিনি ইটালি প্রবাসী ।

মানবতার সেবায় কাজ করাই এর মূল লক্ষ্য ও প্রতিষ্ঠিত।এই পর্যন্ত ৯ টি প্রোগ্রাম করে বিভিন্ন জায়গায় অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে।এর মধ্যে শীত বস্ত্র, ঈদ সামগ্রী,মুক্তিযোদ্ধা সম্মাননা, ফ্রী মেডিকেল ক্যাম্প,জায়নামাজ, তজবি, টুপি ইফতার সামগ্রী বিতরণ করেছে।

সকল বিত্তবানদের তাদের সাধ্য মত গরিব, অসহায়,দুস্থ ও এতিমদের পাশে দাঁড়ানোর আহ্বান করেন। তারা সব সময় এ ধরনের মহৎ উদ্যোগের কাজ করে যাবে বলে আরোও ঘোষণা দেন। আয়োজনে আলফাডাঙ্গা, বোয়ালমারী- সহস্রাইল শাখার শাহানা ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x