শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

হাটহাজারীতে কৃষি জমির টপসয়েল কর্তনের দায়ে ৫০,০০০ টাকা জরিমানা।

চট্টগ্রাম জেলা প্রতিনিধি : মোঃ আবু তৈয়ব।
  • আপডেটের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
25.2kভিজিটর

হাটহাজারীর ধলই ইউনিয়নের এনায়েতপুর এলাকায় কৃষি জমির টপসয়েল কর্তনের দায়ের ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হারুনুর রশিদকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল আলমের নেতৃত্বে আজ ২৪ মার্চ বিকাল ৫ টার দিকে এ অভিযান চালানো হয়।

সরেজমিন পরিদর্শনে দেখা যায়, রাস্তার ঠিক পাশেই এক্সেভেটর দিয়ে একটি আবাদযোগ্য কৃষি জমির মাটি কাটা হচ্ছে। জিজ্ঞাসাবাদে হারুনুর রশিদ তার অপরাধ স্বীকার করেন, পরে তাকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ৫০,০০০ টাকা জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন হাটহাজারী মডেল থানার একটি ফোর্স।

বক্তব্য – কৃষি জমির টপসয়েল কাটার বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়। কৃষি জমি সুরক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x