শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

পুলিশি অভিযানে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : এস এম রুবেল
  • আপডেটের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
31.2kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামে পুলিশি অভিযানে মাদক সহ দুই ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। অপর এক আসামী পলাতক রয়েছে।

গ্রেপতারকৃত আসামীরা হলেন, যশোর জেলার দর্শনা থানার বারকৃষ্ণপুর ইউনিয়নের রতবলদিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪০), সোতাসী গ্রামের কহিনুর বেগম (৩৮) ও কহিনুর বেগমের বোন লাভনী আক্তার (২২) পলাতক রয়েছে।

রোববার গ্রেফতারকৃত আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে মাদক বিক্রির সংবাদ পেয়ে সোতাশী ৪ নং ওয়ার্ডের মো. নান্নু বিশ্বাসের বাড়িতে অভিযান পরিচালনা করে ৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঘটনা স্থল থেকে মাদকের চালান নিয়ে আসা যশোর জেলার দর্শনা থানার বারকৃষ্ণপুর ইউনিয়নের রতবলদিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪০), ও নান্নু বিশ্বাসের বড় মেয়ে কোহিনুর বেগমকে আটক করা হয়, এবং ছোট মেয়ে লাবনী পলাতক রয়েছে ।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক সহ ২জনকে আটক করা হয়। তবে অপর একজন মাদক বিক্রেতা পালিয়ে যায়। পুলিশ বাদী হয়ে তিন জনের নামে মাদক মামলা করা হয়। তবে দুইজন মাদক বিক্রেতাকে আটক করে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x