শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

পুলিশি অভিযানে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : এস এম রুবেল
  • আপডেটের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
22.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামে পুলিশি অভিযানে মাদক সহ দুই ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। অপর এক আসামী পলাতক রয়েছে।

গ্রেপতারকৃত আসামীরা হলেন, যশোর জেলার দর্শনা থানার বারকৃষ্ণপুর ইউনিয়নের রতবলদিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪০), সোতাসী গ্রামের কহিনুর বেগম (৩৮) ও কহিনুর বেগমের বোন লাভনী আক্তার (২২) পলাতক রয়েছে।

রোববার গ্রেফতারকৃত আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে মাদক বিক্রির সংবাদ পেয়ে সোতাশী ৪ নং ওয়ার্ডের মো. নান্নু বিশ্বাসের বাড়িতে অভিযান পরিচালনা করে ৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঘটনা স্থল থেকে মাদকের চালান নিয়ে আসা যশোর জেলার দর্শনা থানার বারকৃষ্ণপুর ইউনিয়নের রতবলদিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪০), ও নান্নু বিশ্বাসের বড় মেয়ে কোহিনুর বেগমকে আটক করা হয়, এবং ছোট মেয়ে লাবনী পলাতক রয়েছে ।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক সহ ২জনকে আটক করা হয়। তবে অপর একজন মাদক বিক্রেতা পালিয়ে যায়। পুলিশ বাদী হয়ে তিন জনের নামে মাদক মামলা করা হয়। তবে দুইজন মাদক বিক্রেতাকে আটক করে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x