শিরোনাম:

লক্ষীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন।

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
82.8kভিজিটর

মহান ভাষা শহীদের মাস ফেব্রুয়ারী,সেই ভাষার মাসে লক্ষীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করা হয়। মঙ্গলবার ( ১৪ ই ফেব্রুয়ারী ) দুপুর ১২ ঘটিকায় ভূল্লী থানার ৪ নং বড়গাঁও ইউনিয়নে অবস্থিত লক্ষীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার শুভ উদ্বোধন করা হয়।

লক্ষীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুন নাহার এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফয়জুর রহমান, ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনি।

আরোও উপস্থিত ছিলেন লক্ষীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম হেলাল, ভূল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক মোঃ সুজন ইসলাম,দপ্তর সম্পাদক জুলফিকার আলী,সদস্য ওমর ফারুক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক সহ আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x