শিরোনাম:

ভালোবেসে বিয়ের ৫ মাসের মাথায় লাশ হলেন গৃহবধূ পপি।

মোঃ সাজু মিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
296.4kভিজিটর

লালমনিরহাটের কালীগঞ্জে ভালোবেসে বিয়ের মাত্র পাচ মাসের মাথায় লাশ হয়েছেন পপি রানি নামের এক গৃহবধূ।সোমবার (১৩ ফেব্রুয়ারী) রাতে উপজেলার গোড়ল ইউনিয়নের শিবরাম এলাকায় পপির শ্বশুর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের দেওয়া তথ্য সূত্রে জানা গেছে, ৫ মাস আগে একই উপজেলার গোড়ল ইউনিয়নের শিবরাম গ্রামের রুহিদাস চন্দ্র রায়ের ছেলে উজ্জ্বল চন্দ্র রায়কে ভালোবেসে বিয়ে করেন পাশ্ববর্তী চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের পপি রাণী। বিয়ের পরপরই যৌতুকের জন্য চাপ দিতে থাকে স্বামী উজ্জ্বল।

পপির ভ্যানচালক গরিব বাবা যৌতুকের কিছু টাকা দিলেও আরো টাকা দাবী করেন উজ্জল।দাবিকৃত টাকা না পেয়ে স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়ায় জড়াতো স্বামী। সম্প্রতি স্থানীয় এক অষ্টপ্রহরের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে কথাকাটিও হয়েছিলো দুজনের। গত সোমবার রাতে স্বামীর বাড়ীর বিছানায় পড়ে থাকা পপির মরদেহের খবর পেয় গৃহবধুর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল জানান, রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ(১৪ ফেব্রুয়ারী) মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাটের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x