শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

নওগাঁয় আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

সুবীর দাস স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
18.8kভিজিটর

নওগাঁয় রাস্তা রেবিকেট দিয়ে ধান বোঝাই ট্রাক ছিনতাই এর সাথে জড়িত আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় ধান বোঝাই ট্রাক, নগদ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক ও দেশীয় অস্ত্র।
গ্রেফতারকৃতরা হলেন-মামুন মন্ডল ওরফে গদা (৩৫), ফিরোজ কাজী (২৭), আলমগীর হোসেন, লিটন মন্ডল (৩৫), নূর-আলম ((৩৫), মিলন হোসেন শান্ত (৩৬) ও ফিরোজ মন্ডল (৫২)।
শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত বৃহস্পতিবার রাতে জেলার মহাদেরপুর উপজেলার নওহাটা মোড় থেকে একটি ধান বোঝাই ট্রাক নীলফামারীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় বদলগাছি উপজেলার হার্টিকালচার এলাকায় পৌছালে রাত ১১ টার দিকে পেছন থেকে একটি মিনি ট্রাকে করে আসা ৮ থেকে ৯ জন ডাকাতস রাস্তা রেবিকেট দিয়ে ট্রাকের চালক ও হেলপারকে মারপিট করে ধানসহ ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি পুলিশকে জানালে জিপিএস ট্রাকিংয়ের মাধ্যমে লোকেশন সনাক্ত করে বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলার ধাপেরহাট এলাকা থেকে মামুন মন্ডল ওরফে গদাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২৫০ বস্তা ধান (৫০০ মন) ধানসহ ট্রাক আটক করা হয়।


পুলিশ সুপার রাশিদুল হক বলেন, মামুন মন্ডল ওরফে গদাকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যমতে আদমদিঘি থানায় অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহার করা ট্রাকের চালক ফিরোজ কাজীকে গ্রেফতার করা হয়। এছাড়াও জয়পুরহাট থেকে আলমগীর হোসেনসহ অন্যান্য ডাকাত দলের সদস্যদেরকে গ্রেফতার করা হয়। ডাকাতির সাথে আরও কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টিও ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মুনিরুজ্জামান, বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিয়ার রহমান সহ সংবাদ সম্মেলনে পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার প্রিন্ট-ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x