শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

মুন্সীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন।

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
76.6kভিজিটর

মহান ভাষা শহীদের মাস ফেব্রুয়ারী,সেই ভাষার মাসে মুন্সীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করা হয়।

বুধবার ( ৮ই ফেব্রুয়ারী ) সকাল ১০ ঘটিকায় ভূল্লী থানার ১৫ নং দেবীপুর ইউনিয়নে অবস্থিত মুন্সীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার শুভ উদ্বোধন করা হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মুন্সীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুর রশিদ এর সভাপতিত্বে

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫ নং দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, ১৫ নং দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ নূর ইসলাম

আরো উপস্থিত ছিলেন মুন্সীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ ইমরান আলী, সহকারী শিক্ষক ও ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সারোয়ার কাওসার মানিক।

১৫ নং দেবীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রাসেল ইসলাম, ভূল্লী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ভূল্লী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক জুলফিকার আলী সহ আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x