শিরোনাম:

বিদায়ী দুই শিক্ষকদের গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দিলেন সভাপতি ইমরান খান পান্না

মোঃ মাসুদুর রহমান
  • আপডেটের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
28.6kভিজিটর

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসার সহ সুপার মাওলানা আব্দুর রহমান ও সহকারী শিক্ষক মোঃ লুৎফর রহমান এর চাকুরী হতে অবসর জনিত বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে মাদ্রাসার হলরুমে মাদ্রাসার সভাপতি ও চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সুযোগ্য সভাপতি এম.এম ইমরান খান পান্না’র সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোলায়মান হোসেন, প্রধান শিক্ষক রিজাউল ইসলাম, সহকারি শিক্ষক আব্দুল হামিদ, আব্দুল আলিম, আশরাফুল ইসলাম, মোজাম্মেল হক, মাদ্রাসার পিওন আইয়ুব হোসেন প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন, এলাকায় সুধী সমাজ ও অত্র মাদ্রাসার পরিচালনা পর্ষদের সদস্য সহ মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় মাদ্রাসার সভাপতি ইমরান খান পান্না শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের জীবনকে সুন্দর করার লক্ষ্যে নিয়মিত অধ্যবসায় ও নৈতিকতা, শিষ্টাচার লালন করে শিক্ষার মাধ্যমে জীবনকে সুন্দর ভাবে গড়ে তোলার প্রতি অনুরোধ করেন।

এছাড়া মাদ্রাসার সমৃদ্ধি ও শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন উন্নতি কামনা করেন। পরে বিদায়ী শিক্ষকদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এসময় কান্নার রোল পরে যায়। অনুষ্ঠান শুরুতেই দুই শিক্ষকদের ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রহমান। অনুষ্ঠানে শেষ বিদায়ী দুই শিক্ষকদের এই প্রথম মাদ্রাসায় সভাপতির নিজস্ব গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়। বিদায়ী দুই শিক্ষকরা সভাপতি ইমরান খান পান্নাকে অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x