শিরোনাম:

ধান ও চাল উৎপাদনে সমৃদ্ধ জেলা হিসেবে নওগাঁ পরিচিত।

স্টাফ রিপোর্টারঃ সুবীর দাস
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
28.2kভিজিটর

নওগাঁর ধান-চাল ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে আয়োজিত এ মতবিনিময় সভায় নওগাঁ জেলা চাউল কল মালিক গ্রুপ ও ধান্য-চাল আড়তদার ও ব্যবসায়ী সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

সভায় ধান-চাল ব্যবসায়ী নেতারা ধান ও চাল এক স্থান থেকে অন্য স্থানে পাঠানোর ক্ষেত্রে পুলিশের সহযোগিতা কামনা করেন, সড়কে পণ্যবাহী ট্রাক ছিনতাই রোধ, নওগাঁ শহরের বাজার এলকায় যানজট নিরসন ও ব্যাংক পাড়ায় ছিনতাই রোধে পুলিশি তৎপরতা বাড়ানোর দাবি জানান।

এ সময় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, দেশের জনগণের প্রধান খাদ্যপণ্য ধান-চাল পরিবহনে সার্বক্ষণিক পুলিশি নিরাপত্তা বজায় থাকবে। পণ্যবাহী যানবাহন ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি বা অন্য কোনো হয়রানি থেকে রক্ষা করতে পুলিশের সহযোগিতা অব্যাহত থাকবে বলে ব্যবসায়ীদের আশ্বাস প্রদান করেন। শহরের যানজট নিরসন ও ব্যাংক এলাকায় নিরাপত্তা জোরদারে শিঘ্রই পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি প্রতিশ্রতি ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও জয়ব্রত পাল, নওগাঁ জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন চকদার, জেলা ধান্য-চাল আড়তদার ও ব্যবসায়ী সমিতির সভাপতি নিরদ বরণ সাহা (চন্দন), সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x