শিরোনাম:

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে কীটনাশক দোকানে ওয়াল ভেঙ্গে চুরি।

জুলফিকার আলী , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
34.4kভিজিটর

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে মেসার্স বাহার টেনিং এজেন্সি সার ও কীটনাশক দোকানে এক চুরির ঘটনা ঘটেছে।

সংঘবদ্ধ চোরেরা রাতের আঁধারে সার ও কীটনাশক দোকানের দেয়াল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।এরপর নগদ টাকা, ১ টি ল্যাপটপ, দোকানের মালামাল, প্রতিষ্ঠানের জমির দলিল, প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে পালিয়ে যায়। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

মেসার্স বাহার টেনিং এজেন্সির কর্মচারী সবুজ বলেন, প্রতিষ্ঠানের মালিক বাহার আলী সরকার ঢাকা যাওয়ায়, তিনারা প্রতিদিনের মতো সোমবার রাতে সার ও কীটনাশক বিক্রির নয় লাখ চুয়াল্লিশ হাজার একশত টাকা আলমিরাতে তালাবদ্ধ রেখে দোকান বন্ধ করে বাড়িতে যান।

আজ মঙ্গলবার সকালে দোকান খুলে দেখেন, দোকানে সব কিছু এলোমেলো আলমারি দরজা ভাঙ্গা, পিছনের দেয়াল ভাঙ্গা। চোরেরা দোকানে রাখা সিসিটিভি ক্যামেরা ভেঙে ফেলে। এরপর আলমিরা ভেঙে সব টাকা, মালামাল ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে পালিয়েছে।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী বাহার আলী সরকার এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঢাকায় অবস্থান করিতেছি, দোকানে থাকা কর্মচারীগণ চুরি বিষয় জানালে, আমি ঢাকা থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিয়েছে এবং চুরি বিষয়টি ভূল্লী থানা পুলিশকে জানানো হয়েছে বলে তিনি জানান।

ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বলেন, ভূল্লীর প্রাণকেন্দ্রে সার ও কীটনাশক দোকান চুরি। বারবার এ ধরনের চুরির ঘটনা খুব দুঃখজনক।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, বিশেষ করে বড় দোকানগুলোর ওপর রাতের টহল পুলিশের বিশেষ নজর দেওয়া উচিত।

ভূল্লী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান জানান, সংবাদ পেয়ে ইতোমধ্যে আমি সহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন সহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। প্রতিষ্ঠানের মালিক না থাকায় কি কি চুরি হয়েছে সেটি কর্মচারীগণ নিশ্চিত করে বলতে পারেনি।

এরপরেও বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের শনাক্তের জন্য কাজ করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x