রূপগঞ্জে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোভিট-১৯ ২য় ডোজ প্রদান

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

নারায়ণগঞ্জের রুপগঞ্জে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ ৩৮৭ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ২য় ডোজ কোভিট-১৯ প্রদান করা হয়েছে। উচ্ছাস উদ্বীপনার মধ্যে দিয়ে ছাত্র-ছাত্রীরা করোনা টিকা নিয়েছে। আজ ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণীর সকল ছাত্র-ছাত্রীদের এই টিকা দেওয়া হয়েছে। সকাল ৯ঃ৩০ ঘটিকা থেকে কার্যকম শুরু হয়েছে। রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী মনিরা আক্তার বলেন, রুপগঞ্জের প্রতিটি স্কুলে আজ করোনার ২য় ডোজ (ফাইজারের) টিকা দেয়া হচ্ছে। আমি এই স্কুলে টিকা দিতে এসেছি।

এ সময় উপস্থিত ছিলেন অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহনেওয়াজ মোল্লা, সহকারি শিক্ষন ও শিক্ষিকা তানজিনা আক্তার, হাসিনা আক্তার, আমেনা খাতুন, সরস্বতী রানী সাহা, মনোরঞ্জন সরকার, নিপা সুলতানা সহ অন্যান্য শিক্ষক মন্ডলি।

প্রধান শিক্ষক, মোঃ শাহনেওয়াজ মোল্লা বলেন, আমাদের স্কুলে মোট ৩৭৮ জন শিক্ষার্থী আছে। আলহামদুলিল্লাহ ১ম ডোজ (ফাইজারের) টিকা সকল শিক্ষার্থীদের দিতে সক্ষম হয়েছি। আজ আমরা ২য় ডোজ শিক্ষার্থীদের দিচ্ছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা কে ১৮নং ছনিবাড়িয়াটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাচ্ছি।##

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x