বালিয়ায় হাফেজিয়া মাদ্রাসায় যুবলীগ নেতা সাওন চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

বালিয়ায় হাফেজিয়া মাদ্রাসায় যুবলীগ নেতা সাওন চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ হিমালয়ের প্রদেশ উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে প্রতি বছর আগে থেকেই শীতের তীব্রতা বেশি থাকে,আর কয়েকদিন যাবত বেশি পরিমাণে হঠাৎ জেঁকে বসেছে শীত এতে চরম বিপাকে পড়েছে অসহায় ও ছিন্নমূল মানুষ সহ বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার শিশুরা এমন মুহুর্তে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নে ভূল্লী কলেজ পাড়া রশীদিয়া দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় হাফেজ ছাত্রদের মাঝে শীতের কাপড় (সোয়ের্টার) বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ- দপ্তর সম্পাদক মোঃ সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী।


মঙ্গলবার (১৭জানুয়ারি) দুপুর ২ ঘটিকায় ভূল্লী কলেজ পাড়া রশীদিয়া দারুল উলূম হাফেজিয়া মাদ্রাসায় ছাত্রদের মাঝে শীতের কাপড় বিতরণ করেন।


এসময় ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী নিজ হাতে মাদ্রাসার শিশুদের মাঝে শীতের গরম কাপড় বিতরণ করেন।


আরও উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ এত্ত মাদ্রাসার মুহতামিম।

মাদ্রাসার মুহতামিম বলেন,সাওন চৌধুরী ভাই সমাজের মানুষ জন্য নানা ভাবে কাজ করে যাচ্ছেন, অসহায় ও ছিন্নমূল মানুষদের সাহায্য সহযোগিতা করে আসছেন। ভাই আমাদের মাদ্রাসার পাশে সবসময় থাকেন,আমরা বিপদে-আপদে চৌধুরী ভাইকে পাশে পাই। আজ মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য শীতের কাপড় নিয়ে এসেছেন। আমরা অনেক খুশি।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী বলেন, আমি নানা ভাবে অসহায়, ছিন্নমূল ও কর্মহীন মানুষের পাশে ছিলাম এবং আগামী দিনগুলোতে পাশে থাকতে চাই।প্রতিবছরের ন্যায় এবারও শীতের কাপড় নিয়ে এসেছি, আগামী দিনগুলোতে তা চলমান থাকবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x