নারায়ণগঞ্জে ৩ কোটি ২০ লাখ টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

রনি আহম্মেদ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

নারায়ণগঞ্জে ৩ কোটি ২০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমান হেরোইনের চালানসহ এক মাদক পাচারকারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার (১৫ জানুয়ারি) রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে এই মাদকের চালানসহ তাকে আটক করা হয়।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন। আটককৃত মাসুম সরকার কুমিল্লা জেলার হোমনা থানার ভবানীপুরে। তবে বর্তমানে রাজধানির রামপুরা থানার হাজিপাড়ায় তিনি বসবাস করেন। সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় বন্ধু পরিবহনের বাস কাউন্টারের সামনে থেকে ১৬টি প্যাকেটে মোড়ানো অবস্থায় তিন কোটি বিশ লাখ টাকা মূল্যের ১ কেজি ৬০০ গ্রাম পরিমান হেরোইনের চালানসহ মাসুম সরকারকে আটক করে।

তিনি জানান, এই মাদকের সাথে আর কারা জড়িত আছে এবং চালানটি কোথায় সরবরাহ করা হচ্ছিল সে বিষয়ে পুলিশের অনুসন্ধান চলছে। বিস্তারিত তথ্য উদঘাটনে আটককৃত মাসুমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে বলেও জানান জেলা পুলিশ সুপার।###
তাঃ-১৬-০১-২০২৩ ইং

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x