বানারীপাড়ায় আদালতের আদেশ উপেক্ষিত, প্রকাশ্যে অবৈধভাবে কাজ চালিয়ে যাচ্ছে লাইস বাহিনী।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

বানারীপাড়া পৌরসভা এলাকায় লাইস বাহিনীর দাপটে দিনে রাতে চলছে আদালতের আদেশ উপেক্ষা করে নির্মাণাধীন দালানের কাজ।সরেজমিনে গেলে দেখা যায়,পৌরসভার সম্মুখে খতিয়ান নং ২২৭/৪,হোল্ডিং নং ৭১২,জে এল নং ৭৪ ;জমিটি ১৯৮২ সালে অ্যাডভোকেট জাকির হোসেন ক্র‍য় করেছিলেন।যেটি বর্তমানে ভূমিদস্যু ও সন্ত্রাসী লাইস অবৈধভাবে আইনের তোয়াক্কা না করে জোরপূর্বক জবরদখল করে।

জানা যায়, ভূমিদস্যু লাইস স্থানীয় সন্ত্রাসীদের টাকা দিয়ে অবৈধভাবে বহুতল ভবন নির্মানের কাজ করে যাচ্ছে। মো. জাকির হোসেন বাদী হয়ে বিজ্ঞ সহকারী জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করে মামলা নং এম পি ১৭৭/২২।

কোর্টের আদেশ নিয়ে বানারীপাড়া থানা পুলিশ কাজ বন্ধের নোটিশ জারি করতে গেলে ভূমিদস্যু লাইস এবং তার সন্ত্রাসী বাহিনী মো. জাকির হোসেনের ছেলে মাহমুদুর রহমানের উপরে অতর্কিত হামলা চালায়।ঘটনার পর থানায় জিডি করে ভুক্তভোগী।এ বিষয়ে অবৈধ নির্মান কাজ বন্ধ রাখার জন্য বিজ্ঞ বানারীপাড়া সহকারি জজ আদালত মামলাটি নিষ্পত্তির পূর্বে সকল প্রকার নির্মাণকাজ বন্ধ রাখার আদেশ দেন।কিন্তু অভিযুক্তরা প্রকাশ্যেই আদালতের আদেশ অমান্য করছে।

কাগজপত্র বিশ্লেষণ করে দেখা যায়,আদালত অবমাননার বিষয়টি প্রমাণ পেয়ে পুলিশ কোর্টে রিপোর্ট দিলেও আইনের তোয়াক্কা না করেই কাজ চালিয়ে যাচ্ছে গ্রুপটি।

আদালত অবমাননা করে দিনে রাতে অবৈধভাবে কাজ করার বিষয়ে বানারিপাড়া থানার অফিসার ইনচার্জ বলেন ‘বর্তমানে বিষয়টি আমার জানা নেই।তবে এর আগে বিষয়টি নিয়ে কোর্টের আদেশে কাজ থামিয়েছিল পুলিশ।’

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x