শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

ফ্যাসিস্ট ও দুর্নীতিবাজ সরকারের পদত্যাগ না হওয়া পযন্ত আন্দোলন চলবে।

সুবীর দাস স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
19.0kভিজিটর

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি এবং আওয়ামী সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে নওগাঁয় বিএনপি গণ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১২টায় শহরের বিভিন্ন এলাকা থেকে গণ-মিছিল বের করে কেড়ির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে এসে জড়ো হয় নেতাকর্মীরা। এসময় স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে দলীয় কার্যালয়ের সামনের সড়ক। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু, জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি, সাবেক সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, শেখ রেজাউল ইসলাম, আমিনুল হক ও মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা,সদস্যসচিব বায়েজিদ হোসেন পলাশ, বিএনপি নেতা খাজা নাজিবুল্লাহ, মহিলা দলের সভাপতি সিমা চৌধুরী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান ফারুক,স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনসহ প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু বলেন, এই অবৈধ সরকার সব কিছুই অবৈধভাবে জোর করে করতে চায়। বিএনপিকে ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের হামলা-মামলা দিয়ে হয়রানি করছে। মিথ্য মামলা দিয়ে তাদের গ্রেফতার করে কারাগারে বন্দি করছে। এভাবে সাধারণ জনগণকে ভয় দেখিয়ে বিএনপিকে প্রতিহত করা যাবে না।তারা দেশের মানুষকে সঙ্গে নিয়ে আন্দোলন শুরু করেছে। যতদিন খালেদা জিয়া, ফখরুল ইসলাম আলমগীরসহ সকল জাতীয় বিএনপির নেতাকর্মীদের মুক্তি দেওয়া না হবে, ততদিন আমরা রাজপথে মুক্তির আন্দোলন চালিয়ে যাবেন।

বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে নির্বাচন না করার ঘোষণা দেওয়া হবে।

সাবেক সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু বলেন, ফ্যাসিস্ট ও দুর্নীতিবাজ সরকারের পদত্যাগ না হওয়া পযন্ত আন্দোলন চলবে।

গণ-মিছিল ও সমাবেশ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠণসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x