শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

বোয়ালমারী মাটির ট্রলিতে চালক নিহত

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
75.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে মাটির ট্রলীর চাপায় চালক নিহত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মো. সিদ্দিকুর রহমানের বাড়ির সামনে কাচা রাস্তায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ট্রলীর চালক বোয়ালমারী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সলেমান বিশ্বাসের ছেলে ইমামুল বিশ্বাস (২৪)।

সরেজমিনে গিয়ে জানা যায়, গোবিন্দপুর গ্রামের সিদ্দিকুর রহমানের তিন ফসলী জমির মাটি কেটে বিভিন্ন স্থানে ভরাট কাজে ও ইট ভাটায় বিক্রি করছেন সাতৈর গ্রামের মৃত ইকবাল হোসেন এঁর ছেলে ভূমি দষ্যু সাজ্জাদ ও তাঁর তিন সহযোগী শেলাহাটি গ্রামের হাকিম মোল্যার ছেলে জুয়েল মোল্যা, চর ঘোষপুর গ্রামের পাচু খানের ছেলে মতিয়ার খান, খামারপাড়া গ্রামের মোমতাজ মোল্যার ছেলে ওহিদ মোল্যা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক লোকজন বলেন, গোবিন্দপুর ফজরের বাড়ি থেকে ফুলগাছা রেল ব্রিজের কাঁচা রাস্তায় ইট বসানোর জন্য দুদিন আগে খুঁড়া হয়েছে। তাঁর পরেও জমির মালিক ও মাটি ব্যবসায়ীরা চাপ প্রয়োগ করে ওই রাস্তা দিয়ে মাটি বহন করান। তখন মাটির ট্রলী ওই কাঁচা খুঁড়া রাস্তায় আটকে পড়ে ট্রলীর ইঞ্জিন উচু হয়ে মাটি বহন করা বডির মাঝ খানে আটকা পড়ে ট্রলির চালকের মাথা চেপ্টা হয়ে ঘটনা স্থলে মারা যান।

জমির মালিক মালিকের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি পরে তার ব্যক্তিগত মোবাইলে (০১৭১৩৫৩৮৯০৩) কল করলে রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মাটি ব্যবসায়ী তিন জন গাঁ ঢাকা দেয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. আক্কাস শেখ বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে দূর্ঘটনা কবলিত মাটির ট্রলী জব্দ করা হয়েছে। তবে ট্রলীর চালকের লাশ প্রকৃয়াধিন রয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x