রাজাপুরে সাবেক চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির অভিযোগ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২


ঝালকাঠির রাজাপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মিলন মাহম্মুদ বাচ্চুর ভবনে ডাকাতির ঘটনা ঘটেছে। নগদ ৫০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। সোমবার দিবাগত রাতে রাজাপুর উপজেলা সদরের বাইপাসমোড় মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। মিলন মাহম্মুদ বাচ্চু ঐ এলাকার মৃত মোহাম্মদ মৃধার ছেলে।

পুলিশ জানান, সোমবার ছোট মেয়েকে নিয়ে মিলন মাহম্মুদ বাচ্চু ঢাকায় যায়। রাতে বাসায় তার সহধর্মিনি মাহম্মুদা খানম একা ছিল। সে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেন। গভীর রাতে ভবনের পিছনে রান্নাঘরের খোলা জানালা থেকে দরজার সিটকানি খুলে ভিতরে প্রবেশ করে ৮/১০জনের একটি দুস্কৃতিকারীর দল। এ সময় মাহম্মুদাকে বেধে ভবনের মধ্যে তান্ডব চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয় তারা।

ভবনে থাকা চেয়ারম্যানের সহধর্মিনি শিক্ষিকা মাহমুদা খানম জানান, ঘুমের মধ্যে রাতের কোন এক সময় ডাকাত দল তার বেডরুমে ডুকে গলায় চেইন টান দিয়ে নেয়ার সময় তার ঘুম ভেঙ্গে যায়। এ সময় মুখোশ পড়া ৮ জনের একটি ডাকাত দল রুমের লাইট জ্বালিয়ে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাকে মারধর করে তার হাত মুখ বেধে ফেলে। পরে প্রতিটি রুমে তান্ডব চালিয়ে সব ভাংচুর করে নগদ ৫০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নিয়ে চলে যায় ডাকাতরা। প্রত্যেকের বয়স অনুমানিক ২০ থেকে ২২ বছরের মধ্যে হবে বলেও তিনি জানায়।

রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি। তবুও অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x