চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটির নেতৃত্বে একরামুল ও আবু সামাহ্

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
30.2kভিজিটর

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে দশম ব্যাচের শিক্ষার্থী একরামুল হক সভাপতি ও একাদশ ব্যাচের শিক্ষার্থী আবু সামাহ্ কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

মঙ্গলবার (২২নভেম্বর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মাহফুজ আহমেদ ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য মঙ্গলবার জেলা সমিতির উপদেষ্টামন্ডলীর সম্মতিক্রমে এ কমিটি ঘোষনা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ- সভাপতি তুহিন আহমেদ, সুমাইয়া তাবাসসুম , আবদুল ওহাব সবুজ । যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফন নাহার,ইকরামুল হাসান,শাওন আলী । সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান বিদ্যুৎ ।

দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম রবলনি , কোষাধ্যক্ষ নূর ইসলাম , প্রচার সম্পাদক ঐশ্বর্য বিশ্বাস ।ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শিয়ন , সাহিত্য সম্পাদক ফারিয়া আক্তার, উপ সাহিত্য সম্পাদক ইসরাত জাহান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারিয়া খাতুন।


কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু সামাহ্ বলেন, চুয়াডাঙ্গা থেকে বেরোবিতে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে কাজ করব, শিক্ষার্থীদের পাশে থাকব।


নবনির্বাচিত সভাপতি একরামুল হক বলেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সবাইকে প্রথমে আমার আন্তরিক অভিনন্দন।দল-মত সবকিছুর ঊর্ধ্বে গিয়ে সবাইকে সাথে নিয়ে বেরোবিতে অধ্যয়নরত চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব। স্পোর্টস উইক, বৃক্ষরোপণ, আর্থিকভাবে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের জন্য ফান্ড গঠন করে বৃত্তি চালু, পিকনিক, আনন্দ ভ্রমণ, নবীন-প্রবীণ মিলন মেলার আয়োজনসহ আরোকিছু বিষয় নিয়ে কাজ করার ইচ্ছে আছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x