শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মঠবাড়িয়া থানায় পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপারের বিদায় অনুষ্ঠান

মো বেলাল হোসেন
  • আপডেটের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
31.2kভিজিটর

পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব মোল্লা আজাদ হোসেন, (পিপিএম-সেবা) স্যারের পুলিশ সুপার পদে পদোন্নতি সহ বদলীজনিত বিদায় উপলক্ষে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃকামরুজ্জামান তালুকদার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন ।

এ সময় উপস্থিত ছিলেন মঠবাড়িয়া থানার অফিসার ও ফোর্স, ডিবি দক্ষিনের অফিসার ও ফোর্স, ট্রাফিক বিভাগের অফিসার ও ফোর্সবৃন্দ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত অফিসার ও ফোর্সগন বিদায়ী অতিথির কর্মজীবনের সাফল্যের প্রশংসা সহ সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার, মঠবাড়িয়া সার্কেল, পিরোজপুর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x