শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

১০ই ডিসেম্বর দেশ দখলের দিবা স্বপ্ন দেখছে দূর্নীতিবাজ বিএনপি নেতারা-নওগাঁয় বাহাউদ্দিন নাসিম

সুবীর দাস, স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
20.8kভিজিটর

১০ ডিসেম্বর দেশ দখলের দিবা স্বপ্ন দেখছে দূর্নীতিবাজ বিএনপি নেতারা: নওগাঁয় বাহাউদ্দিন নাসিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, বিএনপি নামক রাজনৈতিক দলটির নেতৃত্ব দেয়ার মত যোগ্যতা নেই।

তিনি রবিবার বিকালে ৪টায় নওগাঁ নওযোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপিতে কোন ভাল মানুষ ও যোগ্য নেতা নেই। ১০ ডিসেম্বর দেশ দখলের দিবা স্বপ্ন দেখছে দূর্নীতিবাজ বিএনপি নেতারা। তাদের দৌড় নয়াপল্টন থেকে গুলশান আর প্রেসক্লাবে বসে বকবক করা। দেশে কোন অপশক্তি আবারো আঘাত হানতে চাইলে প্রতিহত করা হবে।

বাহাউদ্দিন নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যে নির্বাচন কমিশন গঠন হয়েছে সেই নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে এবং সেই নির্বাচন কালীন সরকার শেখ হাসিনা সরকার। সেই সরকারের অধীনে আওয়ামীলীগ আগামী নির্বাচনে অংশ নিবে।

এসময় সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারন সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম.পি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন, সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, সাংসদ আনোয়ার হোসেন হেলাল প্রমুখ। এ রির্পোট লেখা পর্যন্ত জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মলনের কমিটির কোন ফলাফল ঘোষনা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x