শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

হাটহাজারীতে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার।

চট্টগ্রাম জেলা প্রতিনিধি : মোঃ আবু তৈয়ব।
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চট্টগ্রামের হাটহাজারীর চারিয়া এলাকার চাঞ্চল্যকর মাহমুদ উল্লাহ হত্যা মামলার অন্যতম আসামি মো.আরমান (২৮) কে আটক করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ সরকারহাট বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বুধবার ৯ নভেম্বর সকালে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকার ইজতেমার মাঠের পশ্চিম পাশের বিদ্যুৎ খুটির থেকে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড ওয়াহেদ তালুকদার বাড়ির মৃত শফির পুত্র।পেশা তিনি রাজমিস্ত্রীর হেলপার।

পরিবার সূত্রে জানা যায়, নিহত মাহমুদ উল্লাহ গত পরশু দিন রবিবার বাড়ি থেকে আরমান নামে এক ব্যক্তি ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। গত দুই দিন পরে আজ বুধবার তার লাশ পাওয়া যায়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x