শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন র‍্যাবে’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রনি আহম্মেদ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
30.4kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। গত ১০ অক্টোবর বৃহস্পতিবার ঘটে এ ঘঠনা। গন-মাধ্যমকে নিহত হওয়ায় খবর নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।
র‌্যাব জানান, শাহিন চনপাড়া পুনরবাসন কেন্দ্রের এক আতঙ্কের নাম। র‍্যাব বৃহস্পতিবার দুপুরে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায়।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সিটি শাহীন তার সন্ত্র্যাসী বাহিনী নিয়ে র‌্যাবের উপর গুলি ছোঁড়ে, র‍্যাব ও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায় শাহিন গ্রুপের সদস্যারা পিছু হটে পালিয়ে যায়। পরে র‍্যাব তল্লাশির সময় শীর্ষ সন্ত্র্যাসী শাহীনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। আহতাবস্থায় বিকাল সাড়ে ৩টার দিকে র‍্যাবের সদস্যরা তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায় । পরে বিকাল ৪টা ২০ মিনিটের দিকে চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।


র‍্যাবে’র সিও আব্দুল্লাহ আল মোমেন বলেন, সিটি শাহিনের বিরুদ্ধে দুটি হত্যা মামলা, নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন, মাদক ব্যবসা, পুলিশের ওপর হামলা সহ মোট ২৩টি মামলা রয়েছে। রূপগঞ্জসহ দেশের অনেক থানায় তার বিরুদ্ধে এসব মামলা রয়েছে। তাকে ধরতে বেশ কয়েকবার অভিযান চালিয়েছে প্রশাসন।

কিন্তু সে প্রচন্ড চতুর হওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি। উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর র‍্যাবের মাদক বিরোধী অভিযানে সিটি শাহীন র‌্যাব সদস্যদের গুলি করার উদ্দেশ্যে পিস্তল তাক করে। সৌভাগ্যবশত তার পিস্তল থেকে গুলি বের না হওয়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।###
তারিখ–১১-১১-২০২২ ই

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x