শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

ডিমলায় ৩০টি চোরাই মোবাইল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
31.7kভিজিটর

ডিমলায় ৩০টি চোরাই মোবাইল উদ্ধার, প্রকৃত মালিক খুঁজছে পুলিশ!

এটিএম জাহাঙ্গীর কবির, নীলফামারী জেলা প্রতিনিধি:-

পূর্ব মামলার সূত্র ধরে নীলফামারী সদর থানা এলাকা থেকে ৩০টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ।

রবিবার (৬ই নভেম্বর) ঘণ্টাব্যাপী নীলফামারী সদর থানা এলাকায় এসআই জাহিদ হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় এসব চোরাই মোবাইল ফোন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান, নীলফামারী সদর এলাকায় মোবাইল চোর চক্রের সক্রিয় সদস্যরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সদর থানার সহযোগিতায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ফারুক হোসেন (২৮) পিতা সফিয়ার রহমান গ্রাম চড়াইখোলা (হুগলি পাড়া), নীলফামারী।

সাদিকুল ইসলাম (৪০) পিতা আমিনুর রহমান ও চন্দন কুমার (২১) পিতা গীরিজা কান্ত রায় গ্রাম সরকারপাড়া (খোকশাবাড়ী) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৩০টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে লাইছুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন এলাকায় সঙ্ঘবদ্ধ ভাবে বিভিন্ন ফ্ল্যাটবাড়ি, মার্কেট, বাস স্ট্যান্ড, চলমান বাস, ট্রেন, বাসা বাড়ি ও জনসমাগমস্থলে আগত জনসাধারণের কাছে থেকে সু-কৌশলে মোবাইল ফোন চুরি করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানায়, এ ঘটনায় ডিমলা থানায় একটি মামলা করা হয়েছে।

থানায় উদ্ধারকৃত মোবাইলের মধ্যে যেসব মোবাইলের আইএমইআই নম্বর পাওয়া গেছে সেগুলোর মডেলসহ আইএমইআই নম্বর প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কোনোটি যদি ভুক্তভোগীর সঙ্গে মিলে যায় প্রয়োজনীয় কাগজপত্রসহ ডিমলা থানায় যোগাযোগ করতে হবে। (তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জাহিদ হাসান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x