শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

ফরিদপুর ২ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে শেষ লগ্নেও ভোটার উপস্থিতি কম

আরিফুজ্জামান চাকলাদার আপেল
  • আপডেটের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

আওয়ামী লীগের বর্ষীয়ান নেত্রী প্রয়াত সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুর পরে ফরিদপুর ২ শূন্য আসানের নির্বাচনে ভোট গ্রহন চলছে।

শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলবে।
তবে শেষ লগ্নেও ভোটারের উপস্থিতির তেম কোন দেখা মেলেনি।

এ আসনে মোট তিন লাখ ১৮ হাজার ৪৭২ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নগরকান্দায় এক লাখ ৫৭ হাজার ৮৭৫, সালথায় এক লাখ ৩২ হাজার ৪৬০ ও কৃষ্ণপুর ইউনিয়নে ২৮ হাজার ১৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে মোট ১২৩ টি কেন্দ্রে ভোট নেওয়া হচ্ছে। 
উপনির্বাচনে মাত্র দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহাদাব আকবর লাবু চৌধুরী ও বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত বটগাছ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া।

ফরিদপুর ২ আসনের উপনির্বাচনে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, এর মধ্যে সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়া ৩৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৮ টা বুথের মাধ্যমে ৩০২১ ভোটের
ভেতর চার’শ ভোট কাস্ট হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রিজাইটিং অফিসার এস এম কামাল হোসেন।

সোনাপুর ইউনিয়নের রাঙ্গারদিয়া ভোট কেন্দ্রে ৬৫৬ ভোটের ৬ ভোট কাস্ট করা হয়েছে, দক্ষিণ গোপালিয়া, চান্দা খোলা, মিনাজদিয়া ৮৮৪ ভোটের ৮৪ ভোট কাস্ট হয়েছে এবং আরও চারটা গ্রাম নিয়ে ২৮৯৪ ভোটের ৬টা বুথের মাধ্যমে ২৯৮ ভোট কাস্ট করা হয় বলে নিশ্চিত করেন, প্রিজাইটিং অফিসার মোহাম্মাদ খায়রুল বাশার।
বল্লভদী ইউনিয়নে ফুলবাড়িয়া ৩৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৮টা বুথের মাধ্যমে ৩০২১ ভোটের ভেতর চার’শ ভোট কাস্ট করা হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রিজাইটিং অফিসার এস এম কামাল হোসেন।
বড়খারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ৩৬৬৬ ভোটের মধ্যে ১৬৫ টা ভোট কাস্ট করা হয়েছে।
ভাওয়াল ইউনিয়নের ইউসুফ দিয়া উচ্চ বিদ্যালয় ২৫৫১ ভোটের মধ্যে ১১০ ভোট, এবং একই স্থানে প্রাথমিক বিদ্যালয়ে ২৮৬১ ভোটের ৮টি বুথের মাধ্যমে ৩৫০ ভোট কাস্ট করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নবকাম পল্লী কলেজের সহকারী অধ্যাপক প্রিজাইটিং তাপস কুমার মুজুমদার।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x