শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মিথ্যা বিজ্ঞাপন দিয়ে রোগীদের সাথে প্রতারণা, জরিমানা গুণতে হলো পল্লী চিকিৎসকে।

চট্টগ্রাম জেলা প্রতিনিধি : মোঃ আবু তৈয়ব.
  • আপডেটের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
45.4kভিজিটর

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায় ভুল নাম পদবী ব্যবহার ও মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগ উঠছে এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে, শেষ পযন্ত গুনতে হলো ৫০ হাজার টাকার জরিমানা।

বুধবার (২নভেম্বর) হাটহাজারী পৌরসভার বাস স্টেশন সংলগ্ন রাজ চন্দ্র চৌধুরী সড়কে শান্তি ফার্মেসিতে গিয়ে অভিযুক্ত পল্লী চিকিৎসকে পাওয়া যায়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহিদুল আলম বলেন, শান্তি ফার্মেসিতে ভুল নাম পদবী ব্যবহার ও মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করার অভিযোগে মোঃ আনোয়ার হোসেনের বিরুদ্ধে জনৈক ব্যক্তি অভিযোগ করেন । তিনি মিথ্যা বিজ্ঞাপন দিয়ে মানুষকে প্রতারিত করে বিভিন্ন ধরনের রোগের খুব সহজ ও স্থায়ী সমাধান দিচ্ছেন।

অভিযান পরিচালনাকালে অভিযোগসমূহের সত্যতা পাওয়া যায়। ম্যাজিস্ট্রেটের নিকট নিজেকে পল্লী চিকিৎসক হিসেবে পরিচয় দিলেও বিশেষজ্ঞ চিকিৎসকের মতো বিভিন্ন রোগের চিকিৎসার বিজ্ঞাপন দিয়ে যাচ্ছেন হাটহাজারীর বিভিন্ন প্রান্তে। হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মাহফুজুর রহমান খান অভিযোগসমূহ যাচাই করেন।

মিথ্যা বিজ্ঞাপনের অভিযোগ প্রমানিত হওয়ায় অভিযুক্তকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ উল্লিখিত দন্ডে ৫০ হাজার টাকা জরিমানা করা সহ পাশাপাশি অভিযুক্তকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পরামর্শ অনুযায়ী নাম পদবী পরিবর্তন ও কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেওয়া হয়

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x