শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

ক্যাম্পাসে শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

ক্যাম্পাসে শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর ক্যাম্পাসের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ছাত্রলীগ মিছিল করেন।


আজ শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা হল থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়া এসে শেষ করে। এতে, প্রায় শতাধিক নেতা-কর্মী অংশগ্রহণ করেন। এ সময় তারা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শান্তি রক্ষা বজায় রাখতে ছাত্রলীগের মিছিল বের করেন।

বেরোবি ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বেরোবি ছাত্রলীগের সংগ্রামী সভাপতি পোমেল বড়ুয়া ,বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীমসহ আরও অন্যান্য নেতাকর্মী।


বিক্ষোভ মিছিল শেষে, এক সংক্ষিপ্ত সমাবেশে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীম জানান,গণতান্ত্রিক দেশে বিএনপি সমাবেশ করতেই পারে কিন্তু তার সুযোগ নিয়ে দেশের জনগণের যানমালের ক্ষতিসাধিত করার চেষ্টা করলে এবং বিশ্ববিদ্যালয়ে নৈরাজ্যের মাধ্যমে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের শিক্ষার সুষ্ঠ পরিবেশকে ব্যহত করলে, বাংলাদেশ ছাত্রলীগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা রাজপথে তার দাঁত ভাঙ্গা জবাব দিবে।বিশ্ববিদ্যালয়ে বহিরাগত এবং অ-ছাত্র যাদের শিক্ষা জীবন আগেই শেষ করেছে।তাদের সংগঠন ছাত্রদল নেতারা ইতোমধ্যে এই সমাবেশকে ঘিরে নানা ধরনের উস্কানি দিচ্ছে।এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে সর্তক অবস্থানে রয়েছে।

শাখা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি পোমেল বড়ুয়া জানান, সমাবেশকে কেন্দ্র করে যদি বিশ্ববিদ্যালয়ের আশেপাশে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। এছাড়াও আমার বিশ্বাস বিএনপির সমাবেশ থেকে সকল প্রকার মিথ্যাচার গুজবকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মেধা-মনন শীলতা আর বিচক্ষণতা দিয়ে প্রতিহত করবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x