শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

ক্যাম্পাসে শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
34.0kভিজিটর

ক্যাম্পাসে শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর ক্যাম্পাসের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ছাত্রলীগ মিছিল করেন।


আজ শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা হল থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়া এসে শেষ করে। এতে, প্রায় শতাধিক নেতা-কর্মী অংশগ্রহণ করেন। এ সময় তারা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শান্তি রক্ষা বজায় রাখতে ছাত্রলীগের মিছিল বের করেন।

বেরোবি ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বেরোবি ছাত্রলীগের সংগ্রামী সভাপতি পোমেল বড়ুয়া ,বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীমসহ আরও অন্যান্য নেতাকর্মী।


বিক্ষোভ মিছিল শেষে, এক সংক্ষিপ্ত সমাবেশে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান শামীম জানান,গণতান্ত্রিক দেশে বিএনপি সমাবেশ করতেই পারে কিন্তু তার সুযোগ নিয়ে দেশের জনগণের যানমালের ক্ষতিসাধিত করার চেষ্টা করলে এবং বিশ্ববিদ্যালয়ে নৈরাজ্যের মাধ্যমে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের শিক্ষার সুষ্ঠ পরিবেশকে ব্যহত করলে, বাংলাদেশ ছাত্রলীগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা রাজপথে তার দাঁত ভাঙ্গা জবাব দিবে।বিশ্ববিদ্যালয়ে বহিরাগত এবং অ-ছাত্র যাদের শিক্ষা জীবন আগেই শেষ করেছে।তাদের সংগঠন ছাত্রদল নেতারা ইতোমধ্যে এই সমাবেশকে ঘিরে নানা ধরনের উস্কানি দিচ্ছে।এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে সর্তক অবস্থানে রয়েছে।

শাখা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি পোমেল বড়ুয়া জানান, সমাবেশকে কেন্দ্র করে যদি বিশ্ববিদ্যালয়ের আশেপাশে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। এছাড়াও আমার বিশ্বাস বিএনপির সমাবেশ থেকে সকল প্রকার মিথ্যাচার গুজবকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মেধা-মনন শীলতা আর বিচক্ষণতা দিয়ে প্রতিহত করবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x