শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

রূপগঞ্জে কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

রনি আহম্মেদ,স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
15.6kভিজিটর

রূপগঞ্জে কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে মোবাইল ফোনে ডেকে নিয়ে তার প্রেমিক ও সহযোগীরা দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে জরুরি পরিসেবা ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এর পর চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকার রিজেন্ট টাউন নামে একটি আবাসন কোম্পানির ভেতরে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, দীর্ঘদিন ধরে পৌরসভার বাড়ৈপাড়া এলাকার হৃদয় নামে এক যুবকের সঙ্গে তার প্রেম ছিল। শুক্রবার বেলা ১২টার দিকে হৃদয় তাকে মোবাইল ফোনে জানায়, তারা বিয়ে করবে। তাই হৃদয়ের বাড়ি বাড়ৈপাড়া যেতে হবে। তার কথামতো নলপাথর এলাকার রিজেন্ট টাউনের সামনে এলে হৃদয়সহ পাঁচ জন যুবক তাকে অস্ত্রের ভয় দেখিয়ে আবাসন কোম্পানির ভেতর কাশবনে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষিতার সাথে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে তাকে সেখানে ফেলে রেখে লম্পটেরা পালিয়ে যায়।


পরে স্থানীয় কয়েকজন লোক তাকে দেখতে পেয়ে জরুরি পরিসেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চায়। পুলিশ বিকেল চারটার দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই কিশোরী মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x