শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে ইয়ুথ এন্ডিং হাঙ্গার এর সাংগঠনিক জেলা হিসেবে ঘোষণা ও জেলা কমিটি গঠন

Staff Reporter:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
42.0kভিজিটর

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে ইয়ুথ এন্ডিং হাঙ্গার এর সাংগঠনিক জেলা হিসেবে ঘোষণা ও জেলা কমিটি গঠন

Youth Ending Hunger – Rangpur Region এর সাংগঠনিক কাঠামোয় যুক্ত হলো নতুন একটি সাংগঠনিক জেলা হিসেবে যুক্ত হলো বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বৃহস্পতিবার (২৭- অক্টোবর,২২খ্রি:) আগামী এক বছরের জন্য রংপুর অঞ্চলের সাংগঠনিক জেলা হিসেবে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেলা ফোরাম ঘোষণা করা হলো হয়েছে।

ইয়ূথ এন্ডিং হাঙ্গার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংগঠনিক জেলা ফোরাম এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ২০২২-২৩ এর তালিকা:

(০১) সমন্বয়কারী:- আরমান আরাফাত অনিক
(০২) যুগ্ম সমন্বয়কারী:- আব্দুল্লাহ আল মাসুদ
(০৩) কর্মশালা বিষয়ক সম্পাদ:- মোবাশশিরা মুস্তারী
(০৪) প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক:- নাহিদুজ্জামান নাহিদ
(০৫) ফলোআপ বিষয়ক সম্পাদক:- শাওন মাহমুদ
(০৬) ফোকাস বিষয়ক সম্পাদক:- নুসরাত নওশীন

ইয়ুথ এন্ডিং হাঙ্গার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে সাংগঠনিক জেলা ঘোষণা করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ে জেলা ফোরাম প্রতিনিধি নির্বাচন সম্পন্ন করা হয়। এই নির্বাচনে ৩টি ইউনিট থেকে ৬ জন প্রতিনিধি উপস্তিত ছিলেন। সেখানে রংপুরের আঞ্চলিক সমন্বয়কারী মোঃ তারিফ-উল ইসলাম তানিন এর নেতৃত্বে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।

উক্ত সভায় রংপুরের দি হাঙ্গার প্রজেক্ট এর আঞ্চলিক সমন্বয়কারী রাজেশ দে (রাজু), রংপুর জেলার সমন্বয়কারী নাঈম ফেরদৌস উপস্তিত ছিলেন।

রংপুরের আঞ্চলিক সমন্বয়কারী মোঃ তারিফ-উল ইসলাম তানিন জানান সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল রাখার লক্ষ্যে খুব শীঘ্রই পুর্নাঙ্গ রংপুর অঞ্চলের আঞ্চলিক ফোরাম ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x