শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

নীলফামারী জেলা ইয়ূথ ফোরামের প্রতিনিধি নির্বাচন সম্পূর্ণ-YEHB

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

নীলফামারী জেলা ইয়ূথ ফোরামের প্রতিনিধি নির্বাচন সম্পূর্ণ-YEHB

ইয়ূথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ এর কার্যক্রম কে গতিশীল করার জন্য নীলফামারী জেলা ইয়ূথ ফোরাম এর আগামী ০১ বছরের জন্য (২০২২-২০২৩ অর্থবছর) ০৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা করা হয়েছে।

আজ (শুক্রবার) ১৪ই অক্টোবর,২০২২খ্রি: সকাল ১০ ঘটিকায় নীলফামারী জেলার ডিমলা উপজেলার তিস্তা ডিগ্রী কলেজ হলরুমে এই জেলা ইয়ূথ ফোরাম এর নির্বাচন অনুষ্ঠিত হয়।এতে সহযোগিতা করেন, The Hunger Project Bangladesh

কমিটির তালিকা:-
(০১) সমন্বয়কারী: এটিএম জাহাঙ্গীর কবির
(০২) যুগ্ম সমন্বয়কারী (ছেলে): মোহাম্মদ সেলিম ইসলাম
(০৩)যুগ্ম সমন্বয়কারী (মেয়ে): জান্নাতুল ফেরদৌস (আল্পনা)
(০৪) কর্মশালা বিষয়ক সম্পাদক: লতা আক্তার
(০৫) ফলোআপ বিষয়ক সম্পাদক: আলমগীর হোসেন
(০৬) প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক: ফজলে রাব্বী
(০৭) ফোকাস বিষয়ক সম্পাদক: রকি এমডি রাফসান।

উক্ত জেলা ইয়ূথ ফোরামের নির্বাচনকে সম্পূর্ণ করতে উপস্থিত ছিলেন, দি হাঙ্গার প্রজেক্ট (ইয়ূথ মোবিলাইজেশন ইউনিট) এর প্রোগ্রাম অফিসার আমজাদ হোসাইন রাজিব, ইয়ূথ ফোরামের রংপুর অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী তারিফ উল ইসলাম তানিন, রংপুর জেলা ইয়ূথ ফোরামের ইয়ূথ লিডার অনিক, নীলফামারী জেলার সাবেক সমন্বয়কারী নুরুজ্জামান সরকার, দি হাঙ্গার প্রজেক্ট এর খালিশা চাপানী ও বালাপাড়া ইউনিয়নের সমন্বয়কারী অজিবর রহমান লেবু ভাই সহ জেলার সকল ইউনিট (১১টি ইউনিট) থেকে ০১ জন করে প্রতিনিধিগন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক জেলা ইয়ূথ ফোরামের সমন্বয়কারী নুরুজ্জামান সরকার। আগের কমিটির সমাপ্তি ঘোষণা করে উপনির্বাচিত কমিটির তালিকা প্রকাশ করেন তিনি। পরিশেষে নব নির্বাচিত কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে কাজ করার আশ্বাস দেন।

নবনির্বাচিত নীলফামারী জেলা ইয়ূথ ফোরামের সমন্বয়কারী এটিএম জাহাঙ্গীর কবির বলেন, আমরা স্বেচ্ছায় সমাজের জন্য কাজ করে যেতে চাই সবাই আমাদের দোয়া করবেন এবং আমাদের সহযোগিতা করবেন। আমরা শান্তি ও সৌহার্দ্যের বাংলাদেশ গর্ব ইনশাআল্লাহ্।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x