শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

বরগুনা জেলা পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ড আমতলীতে জনপ্রিয়তার শীর্ষে আবুল বাশার নয়ন মৃধা

বরগুনা প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
368.2kভিজিটর

প্রতীক পাওয়ায় পরপরই আনুষ্ঠানিক প্রচারনা শুরু করে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থীরা।জেলা পরিষদের ২ নং ওয়ার্ড আমতলী থেকে ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন তারা হলেন জেলা পরিষদের সাবেক সদস্য টিউবয়েল প্রতিকের মো. আবুল বাশার নয়ন মৃধা ও হাতীপ্রতীকের আহুরুজ্জামান আলমাস খান, তালা প্রতীকের অ্যাড: আরিফ উল হাসান, বৈদ্যুতিক পাখার মো. নাসির উদ্দিন ।

আমতলী উপজেলা ২ নং ওয়ার্ডে মোট ভোটার ১০৪ জন। উপজেলার বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যান ও মেম্বার দের সাথে কথা বলে জানা যায়, উপজেলা শ্রমিকলীগনেতা বিশিষ্ট ব্যাবসায়ী আবুল বাশার নয়ন ই তাদের পছন্দের শীর্ষে রয়েছেন।ইতিমধ্যে প্রতীক পাওয়ার পর থেকে প্রতিটি ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট চাচ্ছেন এবং দোয়া প্রার্থনা করছেন।দিচ্ছেন নির্বাচিত হতে পারলে সচ্ছতার সাথে কাজ করার০০।

ইতিমধ্যে তিনি আমতলী পৌর সদর সহ হলদিয়া, আড়পাঙ্গাশিয়া, কুকুয়া. চাওড়া, গুলিশাখালী, আঠারগাছিয়া,ইউনিয়ন ও আমতলী পৌর সভার মেয়র,কাউন্সিলর, চেয়ারম্যান ও মেম্বারদের সাথে কুশল বিনিময় সহ মোবাইল ফোনের মাধ্যমে সার্বক্ষনিক যোগাযোগ রেখে ভোটারদের মন জয় করে চলেছেন।
ভোটারদের সতস্ফর্ত অংশগ্রহণে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন আবুল বাশার নয়ন । এমনই অভিমত ভোটারদের।
এ বিষয়ে টিউবয়েল প্রতিকের প্রার্থী আবুল বাশার নয়ন বলেন,ভোটারদের সারা দেখে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ । আমি ভোটার ও সাধারন জনগন সকলের দোয়া ও সমর্থনে বিজয়ী হলে শতভাগ স্বচ্ছতার সাথে জেলা পরিষদ এর প্রাপ্ত বরাদ্দ সুষম বণ্টন করব।
খোজ নিয়ে জানা গেছে, আবুল বাশার নয়ন মৃধা আমতলীর বিশিষ্ট ব্যবসায়ী হওয়ায় ব্যক্তিগত অর্থে অসহায় দরিদ্র মানুেষর জন্য দীর্ঘদিন যাবৎ আর্থিক ভাবে সহায়তা করে যাচ্ছেন। এ ছাড়া মসজিদ মাদ্রাসা মন্দিরে অনাবরত দান করে যাচ্ছেন।

২০০৭ সালে ভয়াবহ সিডরে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে সাধ্যমত ব্যক্তিগত অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। মো. আবুল বাশার নয়ন মৃধা আমতলীর ঐতিহ্যবাহি মৃধা বাড়ীর সন্তান হওয়ায় তাকে ইতিমধ্যে সমার্তন জানিয়ে তার জন্য ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন, আমতলী সদর ইউপি চেয়ারম্যান , উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মো. মোতাহার উদ্দিন মৃধা, আওয়ামীলীগ নেত্রী আড়পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা।


ইতিমধ্যে ৭টি ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি ভোটারদেও সাথে আলোচনা করা জানা যায় অন্যান্য প্রার্থীও চেয়ে অনেক বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।
কুকুয়া ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মো. জহির মাতুব্বর বলেন, আবুল বাশার নয়ন মৃধা একজন দানবীর ব্যক্তি তার জয় এবার সুনিশ্চিত।


আড়পাঙ্গাশিয়া ইউপি সদস্য মো. আবুল কালাম বলেন, আড়পাঙ্গাশিয়ার সকল জনপ্রতিনিধি আমরা আবুল বাশার নয়ন মৃধার পাশে রয়েছি।
আমতলী সদর ইউনিয়নের ইউপি সদস্য মো. জালাল খান বলেন, নয়ন মৃধা আমতলী সদর ইউনিয়নের কৃতি সন্তান আমরা সকলে তাকে ভোট দিবো।


উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা ঘুরে দেখা যায় সদস্য পদে আবুল বাশার নয়ন মৃধার জয়ের জয়ের সম্ভাবনাই বেশি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x