শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

ডিমলায় নাফিসা খান একজন বাংলাদেশ টিমের অর্থায়নে হুইল চেয়ার প্রদান

নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
6.4kভিজিটর

ডিমলায় নাফিসা খান একজন বাংলাদেশ টিমের অর্থায়নে হুইল চেয়ার প্রদান

নীলফামারী জেলার ডিমলা উপজেলার সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আজিজুল ইসলাম, উত্তরপাড়া, ডিমলা, দীর্ঘদিন যাবৎ প্রাইসেস রোগে আক্রান্ত হয়ে তারা একটি পা ও একটি হাত অচল হয়ে পড়ে।১-১০-২০২২ইং রোজ শনিবার, নাফিসা খান একজন বাংলাদেশ টিমের অর্থায়নে অসহায় বৃদ্ধ চাচাকে ভালোবাসার উপহার হিসেবে হুইলচেয়ার প্রদান করা হয়।

হুইলচেয়ার প্রদানের সময় উপস্থিত ছিলেন নাফিজা খান একজন বাংলাদেশে পেরিত প্রতিনিধি প্রতিনিধি স্বপ্ন পূরণের প্রত্যয়ে আমরা(SPPA) সংগঠনের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুল, উপদেষ্টা জনাব মোঃ ফেরদৌস পারভেজ (পর্বের সাবেক সদস্য ও প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ নীলফামারী), মোঃ মাহবুব রহমান শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়,
মোঃ সিদ্দিকুর রহমান (সহকারী শিক্ষক দিলরুবা মহিকুল মাধ্যমিক বিদ্যালয়), মোঃ শাওন ইসলাম, মোঃ শরীফ ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমাজসেবক মোঃ ফেরদৌস পারভেজ বলেন, আজিজুল ইসলামের মুখে হাসি ফোটানোর জন্য সুদল ঢাকা থেকে এসে ডিমলায় যা করলেন তা সত্যি প্রশংসনীয়। আমি আশা করি তাদের এই মহতী উদ্যোগ আরো প্রসারিত ও বেগবান হোক হউক।

একজন বাংলাদেশ নাফিসা খান মুঠো ফোনে প্রতিনিধি কে বলেন, আমি স্থানীয় স্বেচ্ছাসেবীদের মাধ্যমে বিষয়টি অভগত হয়েছি এবং একের পর এক পরিদর্শন করছি, উক্ত এলাকায় সমস্যাগুলো চিহ্নিত করে ও মানুষদের পাশে দাঁড়ানোর প্রাণপণ চেষ্টা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x