শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

বর্ণাঢ্য আয়োজনে পাবনায় ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

পাবনায় বর্ণাঢ্য আয়োজনে ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, কেককাটা, সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (২ অক্টোবর) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রাটি অনন্ত বাজার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্কুল প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডেপুটি স্পিকার ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।

শোভাযাত্রা শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ও পাবনা জেলা মহিলালীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামসুন্নাহার রেখা ও পাবনা জেলা মহিলালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নীহার আফরোজ জলি। আলোচনা সভার সভাপতিত্ব করেন ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রোটাঃ সুরাইয়া সুলতানা।

এ সময় অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবুল কাশেম ও ইমাম গাযযালী ট্রাস্টের সেক্রেটারি আলহাজ্ব আবিদ হাসান।

এ সময় প্রধান অতিথি নাদিরা ইয়াসমিন জলি এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান নারীদের রোল মডেল। নেত্রীর দেখানো পথে হেটেই আজ নারীরা মুক্ত ও স্বাধীনভাবে চলাফেরা করে। নারীরা আজ উড়োজাহাজ চালায় সাফ ফুটবলে চ্যাম্পিয়ান হয়ে আসে। এমনকি প্রশাসনেও নারীরা আজ দেশ রক্ষার কাজে শামিল হয়। প্রত্যেকটি নারী যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো চৌকস ও মেধাবী হয় তবে বাংলাদেশের নারীরা স্বয়ংসম্পূর্ণ হতে পারবে। নারীদের ঘড়ে না বসে থেকে উদ্যােক্তা হিসেবে গড়ে উঠতে হবে তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

আলোচনা সভা শেষে ইমাম গাযযালী স্কুল এন্ড কলেজের সদ্য বিদায়ী শিক্ষক মোঃ আইয়ুব হোসেন খানকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও পুনর্মিলনী অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দৈনিক পাবনার চেতনা পত্রিকাকে সম্মাননা প্রদানসহ প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির সকল সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মাননা প্রদান শেষে অতিথিবৃন্দদের সাথে নিয়ে কেক কাটা হয়। কেক কাটা শেষে ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রীদের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন।

ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্রী পুর্নমিলনী বাস্তবায়ন কমিটির সভাপতি জান্নাতুল নাইম শ্বৈতী, সহ-সভাপতি সুরাইয়া আফরিন নাবিলা,সাধারণ সম্পাদক ফারজানা জাররিন মিথিলা,সদস্য সারজানা হক মুমতাহিনা,ঐশী আরেফিন আঁচল,ফারজানা পারভীন কনিকা,সৃষ্টি আক্তার,রাফিয়া বিনতে রাহাত,তাসফিয়া হোসেন সামাহা,জান্নাতুল রায়য়ান হাফসা,ফারজানা ইয়াসমিন রিতু ও লাবিবা চৌধুরীর সমাপনী বক্তব্যের মাধ্যমে পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x