শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

রাজাপুরে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে নারীসহ আহত ৭

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
সংঘর্ষে নারীসহ আহত ৭

ঝালকাঠির রাজাপুরে আপন ভাইয়ে ভাইয়ে জমির ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে দুই নারীসহ উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে।

শনিবার (১অক্টোবর) সাড়ে ১১ টার দিকে রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বাড়ৈবাড়ি গ্রামের সরদারবাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়ে নূরে আলম (৬০), তার স্ত্রী কাওসার বেগম (৫২), ছেলে রিপন সরদার (২৬) ও আব্দুল্লাহ (২২) রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। অপর পক্ষের কবির, হক ও তার বোন রমিসা বরিশাল শেবাচিমে ভর্তি হয়েছে। আহতদের মধ্যে নূরে আলম ও রিপনের মাথা ফেটে গুরুত্বর আহত হয়েছেন।

আহতদের অভিযোগ, দীর্ঘদিন ধরে জমি নিয়ে নূরে আলম ও তার ছোট ভাইদের সাথে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে স্থানীয় শালিশদার উভয় লোক নিয়ে শালিশ বৈঠক করে এবং শীগ্রই রোয়েদাদ দিবে বলে ঘোষণা দিয়ে চলে যাওয়ার পরে জমির ভাগাভাগি নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে নূরে আলমের ছোট ভাই হক, কবির, মোস্তফা, ফেরদৌস, মিলনসহ ১০/১৫ জন মিলে নূরে আলমসহ তার স্ত্রী-সন্তানদের ওপর হামলা চালায়।

এ বিষয়ে কবির সরদার জানান, এ বিষয়টি ভাই ভাই নিজেরা নিজেরা। স্থানীয় মেম্বরের মাধ্যমে নিজেরা ম্যানেজ করে নিবো। তিনি জানান, এ ঘটনায় হক, কবির ও তার বোন রমিসাসহ কয়েকজন আহত হয়ে বরিশাল শেবাচিমে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান জানান, উভয় পক্ষ শালিশ মান্য করলে কয়েক দফায় বৈঠক হয়। শনিবারও বৈঠক হয়েছে এবং শালিশদারদের সিদ্ধান্ত উভয় পক্ষ মান্য করেছে কিন্তু শালিশদাররা চলে আসার পর উভয় পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x