শিরোনাম:
ঝালকাঠি টিটিসির অধ্যক্ষের সরকারি গাড়ি ভাড়ায় চালিত মাইক্রোবাসস্ট্যান্ডে। চট্রগ্রামের আলিচিত আয়াত হত্যা দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। পূর্বাচল ৩০০ফিট রাস্তা অনাকাঙ্ক্ষিত মরন ফাঁদ রাজাপুরে বিএনপির ১০৬জন নেতাকর্মীর নামে বিস্ফোরক আইনে মামলা। মাননীয় প্রধানমন্ত্রীর জনসভার নিরাপত্তায় থাকবে সাড়ে সাত হাজার পুলিশ বাহিনী। পতেঙ্গা সমুদ্র সৈকত দোকান মালিক সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনোত্তর শপথ গ্রহন। রূপগঞ্জে ভুল চিকিৎসায় ৭ বছরের শিশু মাইমনার মৃত্যু রাজাপুরে স্কুল ছাত্রীর মরাদেহ উদ্ধার হাটহাজারীতে জিপিএ-৫ পেয়েছে ৮১৯ জন ছাত্র ছাত্রী। ড. আকতার হামিদ পদক- ২০২১ পেলেন সুলতানুল আলম চৌধুরী।

রূপগঞ্জে কুপিয়ে হত্যা, বাড়িঘরে আগুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
রূপগঞ্জে কুপিয়ে হত্যা, বাড়িঘরে আগুন

আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গোলাকান্দাই পূর্বপাড়া এলাকায় একাধিক মামলার আসামি রাকিব হোসেনকে (২৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। সে ওই এলাকার হারুন মিয়ার ছেলে।

বুধবার রাত ১০টায় বাড়ি ফেরার পথে রাকিব হোসেন গোলাকান্দাইল পূর্বপাড়া মসজিদের কাছে সন্ত্রাসীদের কবলে পড়ে। এ সময় ওৎ পেতে থাকা ৬-৭ সদস্যের একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে চাপাতি ও রামদাসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। রাতের অন্ধকারে দারালো অস্ত্রের আঘাতে রাকিব হোসেন মাটিতে লুটে পড়লে সন্ত্রাসীরা হাত, পা, মাথা, পেট ও পিঠে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। রাকিব হোসেনের মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
স্থাণীয়রা জানায়, পথচারীরা রাকিব হোসেনের রক্তাক্ত লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় তারা পুলিশকে খবর দেয়।

রাত ১১টার দিকে রাকিব হোসেনের সমর্থিতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একই গ্রামের দেলোয়ার ও আসমা বেগমের বাড়িসহ চার বাড়িতে আগুন দেয়। খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। রাত ১২টার দিকে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী রাকিব হোসেনের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলকারীরা ঢাকা-সিলেট মহাসড়ক ও ঢাকা বাইপাস সড়কে ৭-৮ টি পরিবহন ভাংচুর করে। এঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রাত সোয়া ১২টায় ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুঁইয়া ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কামরুল হাসান তুহিন ঘটনাস্থন পরিদর্শন করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করা মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের গ্রেফতার করা হবে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। পুলিশ ও র‌্যাব সদস্যরা গোলাকান্দাইল এলাকায় টহল দিচ্ছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x