শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

বোয়ালমারীতে জুয়া খেলায় আটক-১০

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বোয়ালমারীতে জুয়া খেলায় আটক-১০

ফরিদপুরের বোয়ালমারীতে জুয়া খেলায় পৃথক দুটি স্থান থেকে ১০ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ঘোষপুর ইউনিয়নের লংকারচর এলাকা থেকে ৬ জন ও দাদপুর
ইউনিয়ন থেকে ৪ জুয়াড়ি ও জুয়ার সরঞ্জাম এবং টাকাসহ আটক করা হয়।

মঙ্গলবার দুপুরে জুয়াড়িদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পুলিশের উপপরিদর্শক মো. কামরুল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের ভোলা মাস্টারের কলা বাগানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক করা হয়।

আটক করা জুয়াড়িরা হলেন, ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের মো. হাফিজুরের ছেলে আলিমুজ্জামান রাজিব (২৯), মৃত কাদের বিশ্বাসের ছেলে মো. মামুন বিশ্বাস (৩১), ধীরেন্দ্রনাথের ছেলে কুটিরশ্বর কুমার মন্ডল (৪০), পরিমল বাইন (৪৩), গোহাইলবাড়ী গ্রামের লক্ষণ রায়ের ছেলে বিপুল রায় (৩০), চরদৈতরকাঠি গ্রামের বিল্লাল শেখ (৪২), সহ-উপ পরিদর্শক শাফিউদ্দীন বলেন, অপর দিকে ওই রাতেই দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামের আকরাম বিশ্বাসের ধান খেতে জুয়া খেলার সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে ৪জন জুয়াড়িকে জুয়ার সরঞ্জাম ও টাকাসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, দাদপুর চরপাড়া এলাকার হুসাইন মোল্যা (৪০), হারুন শেখ (৫০), সালথা উপজেলার বাহিরদিয়া গ্রামের মাহবুব মোল্যা (২৮), বিল্লাল মোল্যা (৩৪)। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়া খেলার সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে জুয়ার সরঞ্জামাদিসহ ১০ জন জুয়াড়ুকে আটক করা হয়। গতকাল দুপুরে জুয়াড়িদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়। মাদক ও জুয়ার বিরুদ্ধে এমন অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে।

এস এম রুবেল, (বোয়ালমারী) ফরিদপুর প্রতিনিধি:

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x