শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

“নিয়ামতপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত”

মো নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদলের সভাপতি নুরে-আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও যুবদলের নেতা শাওন আহম্মেদ হত্যার প্রতিবাদে সারা দেশের ন্যায় নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আজ ২০ এ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার নিয়ামতপুর উপজেলাধীন ভাবিচা ফুটবল মাঠে উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাডঃ সৈয়দ শাহীন শওকত ( সহ-সাংগঠনিক সম্পাদক [রাজশাহী বিভাগ], কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিএনপির), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাহিদুল ইসলাম ধলু ( সদস্য জেলা বিএনপির নওগাঁ)।

উক্ত সমাবেশ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃ সালেক চৌধুরী ( সাবেক এমপি ৪৬ নওগাঁ -১), বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আবু বক্কর সিদ্দিক নান্নু( আহ্বায়ক জেলা বিএনপি), মোস্তাফিজুর রহমান ( সাবেক সহ-সভাপতি জেলা বিএনপি নওগাঁ)।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, জহুরুল হক খোকন,( সদস্য জেলা বিএনপি নওগাঁ), দেওয়ান কামরুল আহসান শাহিন,( সদস্য জেলা বিএনপি নওগাঁ) দেওয়ান ফারুক,(ভারপ্রাপ্ত সভাপতি জেলা বিএনপি নওগাঁ) শহিদুল ইসলাম পবলু,( সহ-সভাপতি জেলা স্বেচ্ছাসেবকদল নওগাঁ) জাকারিয়া আলম রোমিও,( সহ-সভাপতি জেলা ছাত্রদল নওগাঁ)।

এই সময় বক্তারা বলেন, এই সরকারের বিদায়ের ঘন্টা বেজে গেছে।চৌদ্দ-আঠারো সাল মার্কা ভোট বাংলাদেশের মাটিতে আর হতে দেওয়া হবে না। ভোলায়, নারায়ণগঞ্জে আমাদের ভাইয়েরা বুকের তাজা রক্ত দিয়ে রাজপথ রঞ্জিত করেছেন। এই স্বৈরাচার সরকারকে হঠাতে হলে আরও রক্ত দিতে হবে এবং আমরা রক্ত দিতে প্রস্তুত আছি। রাজপথে নেমে গেছি, আর ঘরে ফিরতে চাই না। এই সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে যাবেনা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x