শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

মেহেরপুরের গাংনীতে কৃষি কর্মকর্তার অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন দাখিল

হাসানুজ্জামান-মেহেরপুরঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
দূর্নীতির তদন্ত প্রতিবেদন দাখিল


মেহেরপুরের গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। গত সোমবার বিকালে তদন্ত কর্মকর্তা ও বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খান মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদারের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেন।তদন্ত কর্মকর্তা ও বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খান বলেন, গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে নানা অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সরেজমিন তদন্ত করা হয়।

তদন্তে গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন,বঞ্চিত কৃষক ও সহ সংশ্লিষ্টদের বক্তব্য নেয়া হয়েছে। তদন্ত শেষে মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদারের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। তদন্তে অনিয়মের বিষয়টি জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজী হয়নি। মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদার বলেন, গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে অর্ধকোটি টাকার অনিয়ম দূর্নীতির বিষয়টি তদন্ত প্রতিবেদন পাওয়া গেছে।

তদন্ত প্রতিবেদন অনুযায়ী গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য তদন্ত প্রতিবেদন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।উল্লেখ্য : গাংনীতে ২০২১/২২ অর্থবছরে গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে। বেশ কয়েকটি প্রকল্প সহ মাঠ দিবসের নামে অর্ধকোটি টাকা লুটপাট অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠে। এ সংক্রান্ত বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। একারনে অনিয়ম দূর্নীতির বিষয়টি তদন্ত করার সিদ্ধান্ত নেয় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর । সিদ্ধান্ত অনুযায়ী গত ১৪ সেপ্টেম্বর বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খানকে প্রধান করে ১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x