শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য তান্ডব এর প্রতিবাদে বাড্ডায় বিক্ষোভ মিছিল।

হুমায়ূন আহমেদ স্টাফ রিপোর্টার, ঢাকা।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২


আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) যুবলীগ কায়সার মাহমুদের নেতৃত্বে গুলশান বাড্ডা লিং রোড হাজার হাজার জনতা নিয়ে দেশব্যাপী দেশ বিরোধী বি এন পি জামাতের নৈরাজ্য তান্ডব এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় । বাড্ডা থানা আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর। কায়সার মাহমুদের নেতৃত্বে বাড্ডা গুলশান লিংক রোডে হাজার হাজার জনসাধারণ এবং বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা কর্মীরা মিলে বিএনপির বিরুদ্ধে বিভিন্ন রকম অপকর্ম এবং বিভিন্ন তাণ্ডবের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল এবং সংক্ষিপ্ত সমাবেশ এবং বিএনপির ১৯ তারিখের কর্মসূচিকে বাড্ডায় প্রতিহত করা হয়।

বিএনপি-জামাত ও দেশ বিরোধী অপশক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিভিন্ন ধরনের অনৈতিক কর্মকান্ড শুরু করেছে। বিএনপি-জামাত ও দেশ বিরোধী অপশক্তিকে প্রতিরোধে বিক্ষোভ মিছিল। বাড্ডা থানা আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামাত সারাদেশে আন্দোলনের নামে পেট্রোল বোমা দিয়ে হাজার হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল।

তারা দেশকে জঙ্গি রাষ্ট্র পরিণত করেছিল। তারা আবার ও আন্দোলনের নামে মানুষকে হত্যা গুম করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বাংলাদেশের জনগণ তাদেরকে আর দেখতে চায় না। যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ বলেন, বিএনপি-জামাত গোষ্ঠী বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ সাধারণ জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাত ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x