শিরোনাম:
নিয়ামতপুরে ব্র্যাকের পল্লীসমাজ সদস্যদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা

গাছ কাটা বাঁধা দেওয়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার অভিযোগ

আরিফুজ্জামান চাকলাদার আপেল
  • আপডেটের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

গাছ কাটা বাঁধা দেওয়ায় দুই পরিবারে মধ্যে কথা কাটাকাটি পরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার অভিযোগ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় টগরবন্ধ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে নৌ-কমান্ডো বীরমুক্তিযোদ্ধা হুমায়উন কবির (৭০) সহ তার পরিবারের ওপর হামলা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার উপজেলার টগরবন্ধ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে প্রতিবেশী সরেজান মোল্যা সাথে দীর্ঘ দিন ধরে জমাজমি ও পূর্ব শত্রুতার জেরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায় , জমিজমা সংক্রান্ত ও পূর্বের শত্রুতার জেরে ওই মুক্তিযোদ্ধার বসত ঘরের পাশে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী সারেজান মোল্যার সাথে কথা কাটাকাটির এক পর্যায় তার ( সরেজান) নেতৃত্বে নৌ-কমান্ডো বীর মুক্তিযোদ্ধা হুমায়উন কবির(৭০ ), তার মেয়ে তৃনা খানম (২৯)ও নাতী ইনতাজ(১২) কে লাঠি সোটা দিয়ে পিটিয়ে আহত করে। পরে প্রতিবেশীরা এসে শান্ত করে।পরে তারা আলফাডাঙ্গা হাসপাতালে ভর্তি হয়।

এ ঘটনায় আহত মুক্তিযোদ্ধার মেয়ে তৃনা খানম বাদী হয়ে ৯ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।এদিকে সরেজান বলেন,মুক্তিযোদ্ধার নাম ভাংগিয়ে আমার জমি জবর দখল করে খাচ্ছে। অনেকবার সালিশ হয়েছে মানে না,উপজেলা ইউএনও আবুল খায়ের স্যারের কাছেও হয়েছে।ওনার জমি অন্য দাগে জোর করে খাচ্ছে।আদালতে মামলা চলছে। আমি একবার আদালতের রায় পেয়েছি।আমার জায়গা থেকে জোর করে গাছ বিক্রি করে দিয়েছে।তাদের উপর কোন হামলা করা হয়নি।

জানতে চাইলে ওসি ওয়াহিদুজ্জামান বলেন, অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং ৯ আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x