শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

জামালপুরের বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ও ভাতিজার মৃত্যু

ইয়াছির আরাফাত বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
চাচা ও ভাতিজার মৃত্যু

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় বিদ্যুৎপৃষ্টে সুলতান মিয়া(৪৫) ও সায়েদ আলী (৬৫) চাচা ও ভাতিজার দুইজনের মৃত্যু হয়েছে।রোববার (১৮ সেপ্টেম্বর ) দুপুরে ২ টার দিকে পৌরসভার সওদাগর পাড়া এই দূর্ঘটনা ঘটে।নিহত সুলতান মিয়া সওদাগর পাড়া মৃত কুব্বাত আলী ছেলে ও তার চাচা সায়েদ আলী মৃত আবেদ আলীর ছেলে।

ববশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর জানান, সুলতান মিয়া দুপুরে টিউওবয়েল পারে গোসল করতে যায় বৈদ্যুতিক মটরের সঙ্গে টিউবওয়েল সংযোগ থাকায় বৈদ্যুতায়িত হয়ে আটকে থাকে সুলতান চাচা সাহেদ আলী তাকে উদ্ধার করতে গেলে সেও বৈদ্যুতায়িত হয় তাদেরকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বকশীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x