শিরোনাম:
হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন বাগেরহাটে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন ৩ সহস্রাধিক চক্ষু রোগী।

আসুস্থ্য গরুর মাংশ বিক্রি” কসাইয়ের জরিমানা ,মাংশ জব্দ।

হাসানুজ্জামান-মেহেরপুরঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
কসাইয়ের জরিমানা মাংশ জব্দ

মেহেরপুরের গাংনীর নওপাড়া বাজারে অসুস্থ্য গরুর মাংস বিক্রির অপরাধে আব্দুল হামিদ নামের এক মাংস বিক্রেতার পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

একই সাথে সমস্ত মাংস জব্দ করা হয়েছে। মাংস বিক্রেতা আব্দুল হামিদ নওপাড়া গ্রামের মুত আব্দুস সামাদের ছেলে। গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারি নির্বাহী ম্যাজিষ্ট্রেট মৌসুমী খানম জানান, নওপাড়া বাজারের মাংস বিক্রেতা আব্দুল হামিদ মেহেরপুর সদর উপজেলার ভবানীপাড়া গ্রামের এক নারীর কাছ থেকে একটি অসুস্থ্য গরু ক্রয় করেন এবং জবাই করে মাংস বিক্রি করছিলেন।

এমন অভিযোগে আব্দুল হামিদকে ধলা পুলিশ ক্যাম্পের এস আই সৈয়দ বখতিয়ার সঙ্গীয় ফোর্স সহ আটক করে,আমার কার্যালয়ে নিয়ে আসলে আব্দুল হামিদ অভিযোগ স্বীকার করেন।

অভিযোগ প্রামাণীত হওয়ায় পশু জবেহ ও মাংস বিক্রি নিয়ন্ত্রণ আইন ২০১১ অনুযায়ী তাকে ৫ হাজার টাকা জরিমানা ও মাংস জব্দ করে তা বিনষ্ট করার আদেশ দেয়া হয়েছে।

এসময় গাংনী উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ মশিউর রহমান উপস্থিত ছিলেন। অসুস্থ্য গরুর মাংস মাটিতে পুতে দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x