শিরোনাম:
হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন বাগেরহাটে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন ৩ সহস্রাধিক চক্ষু রোগী।

রংপুরের গংগাচড়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিতঃ-

আবু তালেব,স্টাফ রিপোর্টারঃ-
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

রংপুরের গংগাচড়ায় আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা সহ ধর্মীয় উগ্রবাদ,সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার রোধে প্রচার,জঙ্গিবাদ,সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করে অসাম্প্রদায়িক চেতনায় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে জনসচেতনতা মূলক কার্যক্রম গ্রহণের জন্য বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১:০০ ঘটিকার সময় ৪ নং গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

গঙ্গাচড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক-মামুনুর রশিদের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব রুহুল আমিন- (চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ,গঙ্গাচড়া উপজেলা),আরো উপস্থিত ছিলেন আজিজুল ইসলাম- সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামী লীগ,গঙ্গাচড়া উপজেলা। এছাড়াও আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ,কৃষক লীগ,সেচ্ছাসেবক লীগ,ছাত্র লীগ সহ অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সমাবেশে শুভচ্ছা বক্তব্য রাখেন সারাবান তহুরা-উপ-সহকারী প্রকৌশলী,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, আরো বক্তব্য রাখেন, জিএম শাহজালাল- সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্র লীগ,আব্দুল খালেক- গঙ্গাচড়া ইউপি সদস্য ১ নং ওয়ার্ড ও সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ গঙ্গাচড়া ইউনিয়ন,আব্দুল মতিন অভি- ইউপি সদস্য ৫ নং ওয়ার্ড ও প্রচার ও প্রকাশনা সম্পাদক গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগ ,অলি উল্যাহ- (অধ্যক্ষ, গঙ্গাচড়া সিনিয়র আলিম মাদ্রাসা), মহেন্দ্র নাথ সরকার,(অধ্যক্ষ(ভারঃ),গঙ্গাচড়া কলেজ), বুলবুল আহমেদ- যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, আজিজুল ইসলাম- সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, আলহাজ্ব রুহুল আমিন -চেয়ারম্যান উপজেলা পরিষদ,সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ এবং উক্ত সমাবেশের প্রধান অতিথি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ।

এদেশে বিভিন্ন ধর্মের মানুষের বসবাস কেউ যদি সাম্প্রদায়িক চেতনার চিন্তা করে ধ্বংস লিলায় নামে তাদেরকে ছাড় দেয়া হবে না। আমরা চাই শান্তি।বিএনপি জামাত গত ০৮ সেপ্টেম্বর যেভাবে গঙ্গাচড়া উপজেলায় বিশৃঙ্খলার সৃষ্টি করেছিলো তা থেকে বোঝা যায় তারা বিভিন্ন উপায়ে সকলের মধ্যে সম্প্রীতি নষ্ট করতে চাচ্ছে। তাই সকলকে একত্রিত হয়ে তাদের মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকতে হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x