শিরোনাম:
হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন বাগেরহাটে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন ৩ সহস্রাধিক চক্ষু রোগী।

তিস্তায় ধরা পরলো ৯১ কেজি ওজনের বাঘাইর মাছ

এটি এম জাহাঙ্গীর কবির (নীলফামারী) প্রতিনিধি।।
  • আপডেটের সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

নীলফামারীর ডিমলায় তিস্তা নদীতে ৯১ কেজি ওজনের বিশালাকৃতির বাঘাইড় মাছ ধরা পড়েছে। বুধবার (১৪সেপ্টেম্বর) ভোররাতে তিস্তা নদীর ডালিয়া ব্যারাজের উজানে খোগাখড়িবাড়ি ইউনিয়নের পাগল পাড়া এলাকায় স্থানীয় জেলের বড়সিতে মাছটি ধরা পড়ে। মাছটি স্থানীয় ডালিয়া বাজারে নিয়ে আসলে উৎসুক জনতা সেটি দেখার জন্য ভিড় জমায়।

ডালিয়া বাজারের মাছ ব্যবসায়ী কেলাসু বলেন, সকালে উপজেলার পাগলপাড়া তিস্তা এলাকা থেকে মাছটি বিক্রির জন্য নিয়ে আসে। ৯১ কেজি ওজনের মাছটি সেখান থেকে ৮০০ টাকা কেজি দরে কিনে নীলফামারী জেলা সদরের বাজারে নিয়ে আসি।

এখানে ১০০০ টাকা কেজি দরে বিক্রি করেছি। এ রকম মাছ সচরাচর পাওয়া যায় না। এ জন্য চাহিদাও ব্যাপক।
স্থানীয়রা জানান,এর আগে গত বছর তিস্তায় ৩৪ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়ে। আর আজ ৯১ কেজির মাছ ধরা পড়লো।

পাগলপাড়া এলাকার আরিফ হোসেন বলেন, তিস্তা নদী হতে এর আগে এত বড় মাছ ধরা পড়েনি। মাছটি দেখতে মানুষ ভিড় করছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x