শিরোনাম:
হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন বাগেরহাটে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন ৩ সহস্রাধিক চক্ষু রোগী।

বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে এ্যাড. একেএম জাহাঙ্গীর আ’লীগের মনোনয়ন পাওয়ায় উচ্ছাসিত নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে বরিশাল জেলায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন এ্যাড এ কে এম জাহাঙ্গীর। তিনি বর্তমানে বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এবং বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর পদে রয়েছেন। শনিবার রাতে গন ভবনে সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জন প্রতিনিধি বোর্ডের সভা শেষে নিশ্চিত করেছে বোর্ড সুত্র। এছাড়া বিষয়টি নিজেও নিশ্চিত করেছেন এ কে এম জাহাঙ্গীর।

তিনি জানান মনোনয়নের বিষয়ে নিশ্চিত হয়েছি। আমাকেই দেওয়া হয়েছে। তবে আনুষ্ঠানিক ভাবে চিঠি পাওয়ার একটি বিষয় তো আছে। শনিবার বিকেল ৪ টায় গন ভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্য বরিশাল ১ আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক। রাত ৮টায় সভা শেষ হবার আগেই এ্যাড এ কে এম জাহাঙ্গীরের মনোনয়ন পাওয়ার বিষয়টি চাউর হয়।

পরে আবুল হাসানাত আবদুল্লাহ’র একান্ত সহকারী মোঃ খাইরুল বাসার ও দলীয় মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী বিষয়টি নিশ্চিত করেন দৈনিক সকালের বার্তাকে। বরিশাল সরকারী কলেজের সাবেক ভিপি তুখর ছাত্রনেতা থেকে বরিশাল মহানগরের সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করে বর্তমানে তিনি বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন সুনামের সাথে। এ্যাড. একেএম জাহাঙ্গীরের মনোনয়ন পাওয়ায় বরিশাল মহানগর আ’লীগ ও জেলা আ’লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আনন্দ উচ্ছাসিত হয়েছেন।

বরিশাল জেলার শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যক্তিবর্গরাও তার মনোনয়ন পাওয়ায় মন্তব্য করেন, তিনি জেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে বরিশাল জেলা পরিষদ দুর্নীতিমুক্ত হবে এবং উন্নয়নমূলক কর্মকান্ড দ্রুত গতিতে এগিয়ে যাবে। এ্যাড. একেএম জাহাঙ্গীর মনোনয়ন পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারনা করতে দেখা যায়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x