শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

মঠবাড়িয়ার দেবীপুর গ্রামে তুচ্ছ ঘটনায় মহিলাসহ ৪ জনকে কুপিয়ে জখম- গ্রেফতার

বেলাল হোসেন সিকদার
  • আপডেটের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালি ইউনিয়নের দেবীপুর গ্রামে বৌভাত অনুষ্ঠানে সাউন্ড বক্স বাজানো নিষেধ করায় চারজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে সন্ত্রাসীরা। গত ১১ সেপ্টেম্বর সকাল ১১টার সময় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঠবাড়িয়া থানায় মামলা সূত্রে জানা গেছে, দেবীপুর গ্রামের মৃত রুহুল হাওলাদার ছেলে রুবেল হাওলাদার গত ৩ থেকে ৪ দিন আগে ভান্ডারিয়া থানাধিন চরখালী গ্রামে বিবাহ করেন। ওই বিবাহের দিন থেকে অধিক মাত্রায় সাউন্ড দিয়ে সাউন্ড বক্সে বিভিন্ন ধরনের অশ্লীল গান বাজাতে থাকেন। এমনকি আযান এবং নামাজের সময়ও তাদের গান বন্ধ করা হয় না।

এ ঘটনার জের ধরে একই বাড়ির সাদেক সিকদারের সাথে রুবেল হাওলাদারের কথা কাটাকাটি হয়। এরপর সাদেক সিকদার তুষখালী বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রুবেল হাওলাদার, হাসিব, রাসেল, মামুন চাপরাশি, আরিফ হোসেন, মাসুদ, কালাম হাওলাদার, সগীর, রফিকুল ইসলাম, শাহজাহান মাঝি, আরাফাত ও আব্দুল কুদ্দুসসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় সাদেকের ডাক চিৎকার শুনে চাচা আমির শিকদার, চাচাতো ভাই রাসেল সিকদার, তার স্ত্রী ও তার বাবাসহ আত্মীয়-স্বজনরা সাদেকের জীবনে বাঁচানোর জন্য এগিয়ে আসে। এসময় তাদেরকেও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে রুবেল ও তার সন্ত্রাসী বাহিনী। এ

ঘটনায় মারাত্মক আহতরা হলেন, সাদেক সিকদার (৪৫), আমির সিকদার (৬০), রাসেল সিকদার (২৪), মেহেরুন্নেছা বেগম (৩৫)। আহতদেরকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া আরও ৫ থেকে ৬ জন আহত হলেও তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় আহত সাদেক সিকদারের বড় ভাই বাদি হয়ে ১২ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়। মামলা নং – ৮/২০২২। এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি (প্রশাসন) নুরুল ইসলাম বাদল জানান, মারামারির ঘটনায় মামলা হয়েছে। দুই আসামী হাসিব ও শাহ্জাহান মাঝিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাকি আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। স্থানীয় গণ্যমান্য লোকদের সাথে মুঠোফোনে আলাপ করলে তারা সাংবাদিক কে বলেন উপরোক্ত ঘটনা যারা ঘটিয়েছে তারা সকলেই মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী এবং স্থানীয় সন্ত্রাসী হিসেবে পরিচিত তারা কোন আইন কানুন না মেনে গায়ের জোরে চলে আমরা এলাকাবাসী প্রশাসনের কাছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x