শিরোনাম:
শিশু আলিনা ইসলাম আয়াত হত্যার আসামি আবিরের আরও ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত আলফাডাঙ্গা পৌরসভা ও ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ। আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো চট্টগ্রাম বিভাগের ইজতেমা জোড়। এসএসসি পরীক্ষার ফলাফলে রূপগঞ্জে শিক্ষার্থীদের উল্লাস বরিশাল জিলা স্কুলে আমার যোগদান ও কিছু কথ কাজিরহাট থানায় গৌরিপুর কাদিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট ভবনের শুভ উদ্ভোধন করেন উন্নয়নের রুপকার পংকজ, নাথ এম পি। চট্টগ্রামের আলোচিত শিশু আয়াত হত্যা: আসামি আবির দুই দিনের রিমান্ডে আলফাডাঙ্গা বুড়াইচ ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে একক প্রার্থী ঘোষনার মতবিনিময় সভা। বোয়ালমারীর সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূর্ণ। বাগেরহাটে দুইটি হরিণের মাথাসহ আটক-২।

দাগনভূইয়ায় সজলকে হত্যার চেষ্টা ও টাকা আত্নসাৎ মামলায় ফখরুল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
হত্যার চেষ্টা ও টাকা আত্নসাৎ মামলায় ফখরুল গ্রেফতার

ফেনীর দাগনভূইয়া আবুল হাসনাত সজলকে মারধর ও হত্যার চেষ্টাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত ফখরুল ইসলাম ফারুক (৩৮)কে গ্রেফতার করে দাগনভূইয়া থানার পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়ের করেন আবু নাছের ভেন্ডর (৫৯)। দাগনভূঞা থানার মামলা নং ৫/১৬৯ তারিখ ৮/৯/২০২২ ধারা ৩২৩/৩২৫/৩০৭/ ৩৭৯/৪২৭/৫০৬।মামলার বিবরণে জানা যায়, ১ নং বিবাদি ফখরুল হাসান ফারুক (৩৮) ও ২ নং বিবাদি অর্নি (২১) গত ৬ সেপ্টেম্বর রাত অনুমান ১১.৪৫ ঘটিকার সময়ে বাদি আবু নাসের ও ভিকটিম আবুল হাসনাত সজলের উপর অতর্কিত হামলা করেন।

১ নং বিবাদি ভিকটিম সজলকে উপর্যুপরি আঘাত করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে দোকানের ক্যাশ হতে আনা ২১,২৭০ টাকা ও হাতে থাকা মোবাইল নষ্ট করে ফেলে। যার আনুমানিক মূল্য ৭০০০ টাকা। হামলায় আহতদের শৌর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা খুন ও জখমের হুমকি প্রদান করে চলে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় বাদীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়া আসামী ফখরুল হাসান ফারুক বিভিন্ন প্রতারণার মাধ্যমে একাধিক ব্যক্তির কাছ থেকে কোটি কোটি টাকা আত্নসাৎ করার অভিযোগ রয়েছে। টাকা দিয়ে ভূক্তভোগীগন সর্বসান্ত হয়ে পড়েছে বলেও জানান।

এসমস্ত বিষয়ে বিভিন্ন শালিশ দরবারসহ থানায় অভিযোগ রয়েছে ফখরুল হাসান ফারুকের বিরুদ্ধে। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো. হসান ইমাম মামলার সত্যতা নিশ্চিত করে আসামী ফখরুল হাসানকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x