শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
আ'লীগের মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির

আসন্ন ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গণভবনে দলটির সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাঁকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সভায় সভাপতিত্ব করেন।জানা গেছে, এবারের জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী ৫ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এরা হলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ-আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ,নলছিটির সাবেক উপজেলা চেয়ারম্যান জি.কে মোস্তাফিজুর রহমান , সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও আওয়ামী লীগ নেতা ফয়জুর রব আজাদ। উল্লেখ্য তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

ভোটগ্রহণ ১৭ অক্টোবর।এদিকে এ্যাডঃ খান সাইফুল্লাহ পনির’র দলীয় মনোনয়ন পাওয়ায় নলছিটি, ঝালকাঠিসহ নানা জায়গায় আনন্দ মিছিল ও নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x